অর্থনীতি

বসুন্ধরায় ঢাকা ব্যাংকের শাখা উদ্বোধন করলেন আনভীর

অর্থনৈতিক রিপোর্টার : রাজধানীর অভিজাত এলাকা বসুন্ধরায় ঢাকা ব্যাংকের ১০৮তম শাখার (বসুন্ধরা শাখা) উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বসুন্ধরা এ ব্লকে অবস্থিত ইউনিয়ন টাওয়ারে রিবন কেটে এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই সরকার। অনুষ্ঠানে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এমডি মো. এমরানুল হক। বসুন্ধরা এলাকায় শাখা খোলায় ব্যাংকের পরিচালনা পর্ষদের সকল সদস্য ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবান জানান এবং ব্যাংকটির সাফল্য কামনা করেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। পরে কেক কাটা অনুষ্ঠানে যোগ দেন বসুন্ধরা গ্রুপের এমডি। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ‘ঢাকা ব্যাংকের বসুন্ধরা শাখার জন্য শুভ কামনা। আশা করি, বসুন্ধরা গ্রুপ ও ঢাকা ব্যাংক একে অপরের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে। আমি ঢাকা ব্যাংকের পর্ষদকে ধন্যবাদ জানাই। বিশেষ করে এমডি এমরানুল হককে। তার কর্মদক্ষতার মাধ্যমে ঢাকা ব্যাংক আইএফসি অ্যাওয়ার্ড অর্জন করেছে।

ব্যাংকের চেয়ারম্যান আবদুল হাই সরকার বলেন, আমরা খুবই আনন্দিত যে আজ সায়েম সোবহান আনভীরকে এই অনুষ্ঠানে পেয়েছি। এজন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করছি। তিনি বলেন, ১০ বছর আগে আমরা বসুন্ধরা এলাকায় শাখা খোলার চেষ্টা করেছিলাম। সে সময় আমরা একটি বাসা ভাড়াও নিয়েছিলাম। তবে তখন আর শাখা খোলা সম্ভব হয়নি।
গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারাই ব্যাংকের প্রাণ। আপনারা যদি ব্যাংকে না আসেন তাহলে এখানে শাখা খোলার উদ্দেশ্যই ব্যাহত হবে। এ ব্যাংকের উন্নতি ও ভবিষ্যৎ আপনাদের ওপরে নির্ভর করছে। কারণ, ব্যাংক মানেই গ্রাহক। আর গ্রাহক ছাড়া ব্যাংকও শূন্য। আপনাদের যতটুকু সেবা দরকার, তার চেয়ে বেশি দিতেই আমরা সচেষ্ট থাকবো। আপনারা ঢাকা শহরকে যেভাবে ভালোবাসেন, একইভাবে ঢাকা-ব্যাংককেও ভালোবাসবেন বলে বিশ্বাস করি।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ব্যাংকের বিভিন্ন অগ্রগতি তুলে ধরেন ব্যাংকের এমডি মো. এমরানুল হক। আরও বক্তব্য রাখেন ঢাকা ব্যাংকের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান এটিএম হায়াতুজ্জামান খান ও পরিচালক আলতাফ হোসন সরকার প্রমুখ।

 

 

 

 

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button