অপরাধ

জামিন পেয়েও হাসপাতালে ক্যাসিনো সম্রাট

 

মেডিকেল রিপোর্টার : জামিন পেয়েও হাসপাতালে সেই ক্যাসিনো সম্রাট। সব মামলায় জামিন পেয়ে মুক্ত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। সেজন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএসএমইউ) করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ওয়ার্ডের সামনে থেকে কারারক্ষী সরিয়ে নেওয়া হয়েছে।বিষয়টি নিশ্চিত করে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মো. মাহাবুবুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সব আনুষ্ঠানিকতা শেষে বিকেল সাড়ে ৪টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়। মুক্তির আদেশ পেয়েই সিসিইউ থেকে কারারক্ষী সরিয়ে নেওয়া হয়।

বিএসএমএমইউর পরিচালক ব্রি. জেনারেল নজরুল ইসলাম খান বলেন, সম্রাট এখনো হাসপাতালের সিসিইউতে রয়েছেন। আগামীকাল তার স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক পরামর্শ দেবেন আর কতদিন থাকতে হবে।তার সার্বিক অবস্থা জানতে চাইলে এ পরিচালক বলেন, তার শারীরিক অবস্থা অনেকটা জটিল। হয়তোবা দেশের বাইরেও তাকে চিকিৎসা নিতে হতে পারে। তবে দেশের বাইরে যাওয়ার বিষয়টি তার পরিবারের ওপর নির্ভর করবে।

সম্রাটের বিরুদ্ধে মোট চারটি মামলা দায়ের করা হয়। মামলা চারটি হলো- অস্ত্র, মাদক, অর্থপাচার এবং দুদকের দায়ের করা মামলা। বর্তমান সব মামলায় তিনি জামিনে রয়েছেন।সবশেষ বুধবার (১১ মে) অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে করা দুদকের করা মামলায় জামিন পেলেন সম্রাট।ক্যাসিনোকাণ্ডে ২০১৯ সালের ৭ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button