লিড নিউজ

জাপায় ঝড়-রাঙ্গাকে বহিস্কারে জিএম কাদেরকে পাল্টা হুমকি

 

বিশেষ প্রতিনিধি : জাহীয় পার্টি (জাপা)’য় ঝড়-শুরু হয়েছে। এ ঝড়ে রাঙ্গাকে বহিস্কার করেন জিএম কাদের। এর জের ধরে এবার জিএম কাদেরকে পাল্টা হুমকি দিলেন রাঙ্গা। জানা গেছে, জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়ার পর দলীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরকে হুমকি দিয়েছেন মশিউর রহমান রাঙ্গা। জি এম কাদের রংপুরে কীভাবে রাজনীতি করেন তা দেখে নেওয়ার হুমকি দিয়েছেন তিনি। আজ বুধবার সংবাদমাধ্যমকে মশিউর রহমান রাঙ্গা বলেন, আমাকে দল থেকে অব্যাহতি দিয়ে জি এম কাদের কীভাবে রংপুরে রাজনীতি করেন, আমিও তা দেখে নেব। আমি সংসদের বিরোধীদলীয় চিপ হুইপ। আমাকে রওশন এরশাদ হুইপ বানিয়েছেন, তিনি (জি এম কাদের) চাইলেও আমার এই পদ খাইতে পারবেন না। আমি দেখে নেব, উনি কীভাবে রাজনীতি করেন।

রাঙ্গা বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদও জি এম কাদেরকে অনেকবার বহিষ্কার করেছিলেন। এখন তিনি কথায় কথায় অন্যদেরকে বহিষ্কার করেন। এবার এটার শেষ দেখে নেব। এরশাদ সাহেবের মৃত্যুর পর দলের নবম কাউন্সিলে জি এম কাদের চেয়ারম্যান আর আমি মহাসচিব নির্বাচিত হয়েছিলাম। কিন্তু তিনি আমাকে মহাসচিব পদ থেকে সরিয়ে দিয়েছিলেন।তিনি, আমি যেহেতু দলে ঠিকমতো সময় দিতে পারতাম না, তাই এটা মেনে নিয়েছিলাম। কিন্তু এখন তিনি এটা কি করলেন? অন্যের কথা শুনে তিনি এটা করেছেন তো, তারা উনাকে রক্ষা করতে পারবে কিনা দেখা যাবে।

আজ বুধবার জাপার প্রেসিডিয়াম সদস্যসহ সব পদ থেকে বহিষ্কার করা হয় মশিউর রহমান রাঙ্গাকে। দলের যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলমের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এতে বলা হয়, দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে প্রেসিডিয়াম সদস্যসহ সব পদ থেকে মসিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দিয়েছেন দলের চেয়ারম্যান জি এম কাদের। এরই মধ্যে এই আদেশ কার্যকর হয়েছে।

 

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button