বিনোদন

শাকিব বুবলীর ”রাজপুত্র” নিয়ে তুলকালাম

বিনোদন রিপোর্টার : শাকিব বুবলীর ”রাজপুত্র” নিয়ে আলোচনা-এখন তুঙ্গে। কবে বিয়ে হয়েছে তার খবর নাই রাজপুত্র নাম জাহির করতে ব্যতিব্যস্ত নায়ক শাকিব খান। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে কেউ নাটাই ঘুরাচ্ছে আর কেউ বলে দিচ্ছে..। আর তাই পালন করে চলেছেন শাকিব। শুক্রবার শাকিব আরেক সন্তান শেহজাদ খান বীরের খবর জানিয়েছেন, শবনম বুবলীও জানিয়েছেন সে খবর। শুক্রবার একই সঙ্গে ঢালিউডের এই দুই অভিনয়শিল্পী মা-বাবা হওয়ার খবর প্রকাশ করলেও কোথাও উল্লেখ করেননি তারা স্বামী স্ত্রী।

ওদিকে ২০১৭ সালের এপ্রিলে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভে এসে অপু বিশ্বাস দাবি করেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল শাকিব খানের গুলশানের বাসায় তাদের বিয়ে হয়। বিয়ের জন্য ধর্ম ও নাম পাল্টান অপু বিশ্বাস।
ইসলাম ধর্মে ধর্মান্তরিত হয়ে অপু বিশ্বাস নিজের নাম রাখেন অপু ইসলাম খান। ওই অনুষ্ঠানে অপু বিশ্বাস আরও দাবি করেন, দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে গোপালগঞ্জের এক কাজী তাদের বিয়ে পড়ান। শাকিব খানই ওই কাজীকে তার গ্রামের বাড়ি থেকে নিয়ে এসেছিলেন। ক্যারিয়ারে দোহাই দিয়ে শাকিব তখন পর্যন্ত বিয়ের বিষয়টি গোপন রাখতে তাকে বাধ্য করেছিলেন।

হুট করেই গণমাধ্যমে এসে অপু বিশ্বাসের এমন দাবির বিষয়ে তখন শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তাৎক্ষণিকভাবে তিনি বিয়ের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, জয় আমার সন্তান তবে অপুকে আমি বিয়ে করিনি। বিয়ে না করলে সন্তান কীভাবে আসলো?গণমাধ্যমে এ প্রশ্ন যখন তুমুল আলোচনায় তখন শাকিব খান জানান, রাগের মাথায় তিনি এমন কথা বলেছিলেন। তাদের বিয়ে হয়েছে এবং সন্তানও তাদের।

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। পরে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস।২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

পরে চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে অভিনয় করেন তাঁরা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। জানা যায়, তিনি যুক্তরাষ্ট্রে। ১১ মাস নিভৃতে ছিলেন। ওই সময় শোনা যায় বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই নিউ ইয়র্ক গেছেন। পরে চলচ্চিত্রপাড়ার বাতাসে শোনা যায় বুবলী মা হয়েছেন, বাবা হয়েছেন শাকিব।
আজ সে বিষয়টি চূড়ান্তভাবে স্পষ্ট হলো। ফেসবুকে শাকিক বুবলী দুজনই সন্তানের খবর জানিয়েছেন। কিন্তু কোথাও উল্লেখ করেননি তাঁদের কবে বিয়ে হয়েছে। যদিও এ নিয়ে প্রচুর প্রশ্ন তৈরি হয়েছে। শাকিব ও বুবলীর কাছ থেকে এ প্রশ্নের উত্তর নেওয়া সম্ভব হয়নি।

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button