৮ বিভাগের খবর

ফের ক্যাম্পে রোহিঙ্গা নেতা গুলিতে হত্যা

কক্সবাজার প্রতিনিধি : ফের এক রোহিঙ্গা নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বালুখালী ক্যাম্প-৮ ইস্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফারুক আহমেদ।নিহতের ছোট ভাই নুর হাশেম বলেন, সোমবার সকালে তার ভাই বাড়ির পাশে বসে ছিলেন। হঠাৎ সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালালে তিনি গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

৪০ বছর বয়সী মোহাম্মদ হোসেন ক্যাম্প-১৮-এর ব্লক-৮-এর মোহাম্মদ শফিকের ছেলে। তিনি ওই ক্যাম্পের (শিবির) হেড মাঝি হিসেবে দায়িত্বরত ছিলেন।সোমবার সকাল সাড়ে ১০টায় বালুখালী ক্যাম্প-১৮/ইস্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারুক আহমেদ।

নিহতের ছোট ভাই নুর হাশেম বলেন,
সোমবার সকালে তার ভাই বাড়ির পাশে বসে ছিলেন। হঠাৎ সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালালে তিনি গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারুক আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘাতকদের ধরতে কাজ করছে পুলিশ। গুলিবিদ্ধ মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button