অপরাধ

১৪ ঘন্টা পর খুনির স্বীকারোক্তি

 

দিনাজপুর প্রতিনিধি : ১৪ ঘন্টা পর খুনের স্বীকারোক্তি করল স্বামী। দিনাজপুর শহরের ঘাসিপাড়ায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার ওয়ার্ডরোবে রেখে স্বামী নিজে থানায় গিয়ে আত্মসমর্পন করেছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে স্ত্রীকে হত্যা করেন তিনি। দিন শেষে রাত ১০টার দিকে কোতোয়ালী থানায় গিয়ে তিনি স্ত্রীকে খুনের কথা পুলিশকে জানান।ওই ব্যক্তির নাম মনোয়ার হোসেন (৩৩)। স্ত্রী সুমাইয়া আক্তারকে (২৭) শ্বাসরোধ হত্যার পর লাশ বাসার ওয়ার্ডরোবে রেখে দেন। পরে থানায় যান তিনি। দিনাজপুর কোতোয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম জানান, আটক স্বামী জানিয়েছেন, তিনি তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছেন।

তিনি জানান, মনোয়ারের সঙ্গে দিনাজপুরের বীরগঞ্জ উজেলার সুজালপুরের কলেজপাড়ার আব্দুল খালেকের মেয়ে সুমাইয়ার এক মাস আগে বিয়ে হয়। মনোয়ারের বাড়ি দিনাজপুর শহরের ছোট গুড়গোলায়। তিনি ঘাসিপাড়ায় ওই বাড়ির চতুর্থ তলায় এক বছর ধরে ভাড়া থাকেন। সুমাইয়ার মনোয়ারের দ্বিতীয় স্ত্রী।

স্বামী মনোয়ারের দেওয়া প্রাথমিক তথ্যের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে তাকে গলা টিপে হত্যার পর মরদেহ ওয়ার্ডরোবে লুকিয়ে রাখেন। প্রায় ১৪ ঘণ্টা স্ত্রীকে লুকিয়ে রাখার পর তিনি নিজে থানায় হাজির হয়ে এ হত্যার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যসহ তাকে সঙ্গে নিয়ে স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত কিছু বলতে পারেনি।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button