৮ বিভাগের খবর

‘আমরা জন্মগত আওয়ামী লীগার’

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে জিসিসি মেয়র ও জাহাঙ্গীর আলম

 

গোপালগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। রোববার বেলা ১২টায় তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।এ সময় জায়েদা খাতুনের সঙ্গে জাতির পিতার সমাধিতে ফুল দেন ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমসহ কয়েক হাজার নেতাকর্মী ।

এর আগে বিশাল গাড়ি বহর নিয়ে রোববার সকালে গাজীপুর নিজ বাসবভন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন জায়েদা। দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে পৌঁছে কাউন্সিলর ও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।পরে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে মোনাজাতে অংশ নেন জায়েদা।

সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে আজ রোববার দুপুরে গাজীপুরের মেয়র জায়েদা খাতুন ও তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ। কেউ মানুক আর না মানুক সেটা তাদের ব্যাপার। আমার মাও জন্মগতভাবে আওয়ামী লীগ করে বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেন, নগরীর উন্নয়নে কাজ করব।

সিটি করপোরেশনের উন্নয়নে আমি সকলের সহযোগিতা নেব। সকলের সাথেই মিলেমিশে, সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করব। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সঙ্গে থাকবে।জাহাঙ্গীর বলেন, আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ সমর্থক। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর বাড়িতে এসেছি। বহিষ্কারের বিষয় নিয়ে জাহাঙ্গীর বলেন, এটি আমার বিষয় না এটি দলের বিষয়। দল যা ভালো বুঝবে সেটাই করবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button