অপরাধ

প্রাইভেট কারে বিবস্ত্র জোড়া লাশ

 

 

স্টাফ রিপোর্টার : এবার রাজধানীতে প্রাইভেট কারে বিবস্ত্র জোড়া লাশ মিলেছে। রাজধানীর তেজগাঁওয়ের এলেনবাড়িতে প্রাইভেটকারের ভেতরে এক নারী ও এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার ৭ জুন সকাল সাতটার দিকে তেজগাঁওয়ের এলেনবাড়ি এলাকার সড়কে থেমে থাকা গাড়িটি থেকে লাশ দুটি উদ্ধার করে তেজগাঁও থানা পুলিশ।

পুলিশ জানায়, মৃত পুরুষের নাম দেলোয়ার হোসেন (৫৩) তার বাড়ি নড়াইলের লোহাগড়ায়। দেলোয়ার একটি সংস্থার অফিস সহায়ক হিসেবে চাকরি করতেন। আর মৃত নারীর নাম মৌসুমী আক্তার রানি (৪২)। তার বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায়।তেজগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম বলেন, প্রাইভেটকারটি মৃত দেলোয়ারের। দুজনের মৃত্যুর কারণ স্পষ্ট নয়। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান দৈনিক সত্যকথা প্রতিদিন কে জানান, সকালে তেজগাঁও থানায় ফোন করে জানানো হয়, একটি ব্যক্তিগত গাড়ির ভেতরে দুটি লাশ রয়েছে। এই তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এ সময় ব্যক্তিগত গাড়ির ভেতর দুটি লাশ বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক বলেন, পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যু মামলার প্রস্তুতি চলছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button