রাজনীতি

চাঁদপুরে আ’লীগ কর্মী গুলিতে নিহত

চাঁদপুর প্রতিনিধি : সমাবেশে মিছিল নিয়ে যোগ দেওয়ার পথে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোবারক হোসেন বাবু নামের এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন নিহত বাবুর ছেলে ইমরান। তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।একই ঘটনায় পায়ে গুলিবিদ্ধ হয়ে জসিম নামের আরও একজন আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ শনিবার (১৭ জুন) বিকেলে উপজেলার মাথাভাঙা হাই স্কুল মাঠে সমাবেশের আয়োজন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।নিহতের ছোট ভাই যুবলীগ নেতা আমির হোসেন কালু দাবি করেন, পরিকল্পিতভাবে তার ভাই মোবারক হোসেন বাবুকে (৪৮) গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে ইমরানের (১৮) অবস্থাও আশঙ্কাজনক।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হাসিবুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে বাবুর মৃত্যু হয়ছে।মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানিয়েছেন, গুলির ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

সংশ্লিষ্ট খবর

Back to top button