জেলার খবরবিশেষ প্রতিবেদন

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত কপাল ফিরছে জাহাঙ্গীরের

বিশেষ প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র জায়েদা খাতুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর ছেলে, আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কৃত সাবেক গাজীপুর সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম। প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ আল মামুন মোর্শেদ দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও তাঁর মা সোমবার দুপুরের পরে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসেছিলেন।

তবে, তাঁদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর কি কথা হয়েছে তা তিনি জানেন না।প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেছেন, আমার মা আমাকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন। তিনিও আমার মা। সন্তান হিসেবে মায়ের কাছে গিয়েছি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে তা জানিয়েছি। তিনি বলেছেন, দেখবেন।

প্রধানমন্ত্রী কার্যালয় সূত্র জানায়, গাজীপুরের মেয়র হওয়ার পর গতকাল দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান জায়েদা খাতুন। সঙ্গে নিয়ে যান ছেলে জাহাঙ্গীরকে। প্রধানমন্ত্রীর সঙ্গে প্রায় ১০ মিনিটের সাক্ষাৎ হয় মা-ছেলের। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে প্রথমে কুশলাদি বিনিময় হয়। অন্য আলাপের মাঝে জাহাঙ্গীরের প্রসঙ্গ তোলেন জায়েদা খাতুন।

এ সময় জায়েদা খাতুন বলেন, আমার ছেলেত আপনার ছেলে (জাহাঙ্গীর)। আপনার ছেলেকে আপনার কাছে নিয়ে এসেছি। জায়েদা খাতুন এসব কথা বলার সময় জাহাঙ্গীর আলম কেঁদে ফেলেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে জানান, রাজনীতি থেকে তাকে সরিয়ে দিতে একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা যেসব অভিযোগ করছে তার আসলে কোনো সত্যতা নেই। এ সময় প্রধানমন্ত্রী জাহাঙ্গীরকে কাঁদতে নিষেধ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করতে বলেন। প্রধানমন্ত্রী বলেন, যাও সেক্রেটারির সঙ্গে দেখা করো। আমি দেখব।

পরে এ বিষয়ে জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, আমার মা আমাকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন। তিনিও আমার মা। সন্তান হিসেবে মায়ের কাছেগিয়েছি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে তা জানিয়েছি। তিনি বলেছেন, দেখবেন। গাজীপুরের মেয়র জায়েদা খাতুন গণমাধ্যমকে বলেন, গাজীপুরের উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। গাজীপুরের মানুষের জন্য কাজ করতে পরামর্শ দিয়েছেন। উন্নয়নের জন্য তার সহায়তা চেয়েছি। তিনিও সব ধরনের সহায়তা করবেন বলে জানিয়েছেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button