খেলা

মধ্যপ্রদেশ টি-টোয়েন্টি লীগ মাতাবে দেগঙ্গার সুজাউদ্দিন

২৪ পরগনা প্রতিনিধি ইন্ডিয়া : উত্তর ২৪ পরগনা দেগঙ্গার ন্যাশনাল ক্রিকেট প্লেয়ার গাজী সুজাউদ্দিন এবার ফের মাঠ মাতাবে। মধ্যপ্রদেশের রাজধানী ভূপালে শুরু হতে চলেছে, এস কে প্রিমিয়ার লিগ ২০২৩ সিজন ৩ , যেখানে গাজী সুজাউদ্দিনকে এসকে রেনেগার্টস টিমের অধিনায়ক হিসেবে খেলতে দেখা যাবে।

এই লিগ ম্যাচে এসকে রেনেগার্টস টিম ছাড়া আরো চারটি টিম আছে যথা এসকে কিংস, এসকে ওয়ারিয়াস, এস কে টাইটান্স এবং এস কে ঠান্ডারস। এর আগেও গাজী সুজাউদ্দিন এসকে ক্লাবের হয়ে ম্যাচ খেলেছেন তিনি কুল 19 টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৪৮৮ রান করেন এবং ২৯ টি উইকেট নিয়েছেন তিনি। এস কে প্রিমিয়ার লিগে দ্বিতীয় সিজনে গাজী সুজাউদ্দিন ভালো খেলতে পারেন নি কিন্তু প্রথম সিজনের তিনি ম্যান অব দ্য সিরিজ হয়েছিলেন ২০১৮ তে।

বর্তমানে গাজী সুজাউদ্দিন টোয়েন্টিতে ক্রিকেটে দুরন্ত অলরাউন্ডার হিসেবে ১৮২ টি ম্যাচ খেলে ৫,৫৩৩ রান করেন তিনি ক্রিকেট ক্যারিয়ারে ২৯ টি অর্ধশত রান করেন ,এখনও পর্যন্ত একটি ম্যাচে সর্বাধিক ৫৬ বলে 86* রানে অপরাজিত থাকেন তিনি এবং বোলিং হিসেবে ২৬৩ টি উইকেট নিয়েছেন তিনি ইতিমধ্যে এক ইনিংসে সর্বাধিক ৫ উইকেট নিয়েছিলেন কেবলমাত্র ১৪ রান দিয়ে।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে এই লিগ ম্যাচে অধিনায়ক হিসেবে সুযোগ পাওয়ায় গাজী সুজাউদ্দিন খুব খুশি এবং দেগঙ্গা বাসীর জন্য বড় সুখবর , এখন গাজী সুজাউদ্দিন কতটা ভালো পারফরমেন্স দিতে পারেন সেটাই দেখার বিষয় ।

সংশ্লিষ্ট খবর

Back to top button