বিনোদন

দশম অবতার বাম্পারে জয়া

 

বিনোদন রিপোর্টার : দুই বাংলাতেই সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে ওপার বাংলাতেই তিনি বেশি ব্যস্ত। ঢালিউডের চেয়ে তিনি বেশি ব্যস্ত টালিগঞ্জেই। আর এনিয়ে এপারের অভিনেত্রীদের মধ্যে এক ধরনের ঈর্ষা কাজ করে। তবে সেদিকে নজর নেই জয়া আহসানের, একের পর এক ছবি রিলিজ করে যাচ্ছেন তিনি। এবারের পূজাতে জয়া আহসানের চারটে ছবি মুক্তি পেয়েছে। সবগুলো ছবিই খুব ব্যানারে তৈরি, নামী পরিচালকের ছবি।

এবারের দুর্গাপূজায় ১৯ অক্টোবর পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে চারটি নতুন ছবি। এগুলো হলো- সৃজিত মুখার্জি নির্মিত ‘দশম অবতার’, অরুণ রায়ের ‘বাঘা যতীন’, শিবপ্রসাদ-নন্দিতা রায় পরিচালিত ‘রক্তবীজ’ ও অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন মাসি’। এর মধ্যে ‘দশম অবতার’-এ মূল নারী চরিত্রে অভিনয় করেছেন জয়া। আর এ ছবিটিই রয়েছে দর্শক আগ্রহের মূলে, ব্যবসার দিক দিয়ে এগিয়ে।

মুক্তির প্রথম তিন দিনে ‘দশম অবতার’র বক্স অফিস কালেকশন দুই কোটি রুপি। যা টলিউডের এই সময়ে নিঃসন্দেহে বড় অংক বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ২২ অক্টোবর অষ্টমীর দিন ছবিটির ১৫ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে। অন্যদিকে ‘বাঘা যতীন’র বিক্রিত টিকিটের সংখ্যা ১১ হাজার আর সাড়ে ৯ হাজারের মতো টিকিট বিক্রি হয়েছে ‘রক্তবীজ’র।

দর্শকের এমন সাড়ায় আপ্লুত জয়া । ছোট বাক্যে জানিয়েছেন কৃতজ্ঞতা। বলেছেন, দশম অবতার’কে এতো ভালোবাসা দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। বরাবরের মতো আরও বলেছেন, আমার প্রতিযোগিতা শুধু নিজের সাথে। আমি দৌঁড়াতে ভালবাসি না। কে কী বললো, ওসবও গায়ে মাখি না। নিজের মতো করে কাজ করে যাই। অভিনয়টা নিয়েই ব্যস্ত থাকতে চাই। দর্শকের ভালোবাসাই আসল কথা।

উল্লেখ্য, ‘দশম অবতার’ হলো সৃজিত মুখার্জির নন্দিত সিনেমা ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’র নতুন কিস্তি। এর মাধ্যমে তিনি কপ-ইউনিভার্স সৃষ্টি করলেন, যেটা বাংলা ছবিতে প্রথম। ছবিটিতে জয়া আহসান ছাড়া আরও আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, অনির্বাণ ভট্টাচার্য ও যিশু সেনগুপ্ত। অন্যদিকে ‘রক্তবীজ’ ছবিতে আছেন ভিক্টর ব্যানার্জি, আবির চ্যাটার্জি ও মিমি চক্রবর্তী। ‘জঙ্গলে মিতিন মাসি’র মুখ্য চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক। আর ‘বাঘা যতীন’র নাম ভূমিকায় দেব, নায়িকা নবাগতা সৃজা।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button