রাজনীতি

তোরা ভুয়া বিএনপি

ভুয়া হওয়ার বর্ননা দিলেন সেতুমন্ত্রী

বিশেষ প্রতিনিধি : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা যদি আজ সারাদেশে একা নির্বাচন করেন, তাহলে তিনি ৭০ থেকে ৭৫ শতাংশ ভোট পাবেন। যা আমেরিকান প্রতিষ্ঠানের জরিপেও উঠে এসেছে। শেখ হাসিনা আমাদের সত্যিকারের নেতা, তোরা (বিএনপি) সব ভুয়া।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন শেষে আরামবাগে আওয়ামী লীগের জনসভায় এই মন্তব্য করেন তিনি।সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা আজ বাংলাদেশকে কোথায় নিয়ে গেছেন… বিশ্ব নেতারা পর্যন্ত প্রশংসা করছেন। দেশের জন্য তিনি এত কিছু করেছেন, অথচ তাকে তারা (বিএনপি) একটা ধন্যবাদও দিতে পারে না। তারা ছোট মনের মানুষ।

জনসভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ২৮ তারিখ থেকে ৪ তারিখ, কতদিন হলো? ২৮ তারিখের পর তো শেখ হাসিনা নেই, কি বলেছিল না? শেখ হাসিনা, ওইতো ঢাকায় স্মরণকালের বিশাল জনসভায় বসে আছেন। তিনি আগামী দিনে বিজয়ের মহাবার্তা দিয়ে বসে আছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা নাকি পালাবার পথ পাবো না। এখন কার পালাবার পথ নেই? আমীর খসরু কোথায়? দুইদিন পরে পাওয়া গেলো। গয়েশ্বর বাবু ডিবি অফিসে গিয়ে কোরাল মাছ খাইলেন। উনি কই? এত সাহসী পুরুষ, বীর পুরুষ। কোথায় গেছে বিএনপি?

রিজভী আহমেদ কোনো কিছু না পেয়ে গুহার মধ্যে ঢুকেছে। ওখান থেকে প্রেস কনফারেন্স করে। এখনও বড় বড় কথা, সরকার হটাবে। আবার বাইডেনের এক উপদেষ্টাকে এনেছে। কোথাকার এক পাগল, ওটা নাকি বাইডেনের উপদেষ্টা। বাইডেনের উপদেষ্টা ভুয়া, একদফা ভুয়া, ২৭ দফা ভুয়া, বিএনপি ভুয়া, আন্দোলন ভুয়া, ২৮ তারিখ ভুয়া, বিএনপি মানেই ভুয়া।

তিনি আরও বলেন, পদ্মা সেতু হয়ে গেছে, তিন ঘণ্টায় বরিশাল, সাড়ে তিন ঘণ্টায় খুলনা। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের ইউরেনিয়াম এসে গেছে। বাংলাদেশ ৩৩তম দেশ হিসেবে বিশ্বের পারমাণবিক ক্লাবে ঢুকেছে। ১৫ বছর আগের বাংলাদেশ আর এখনের বাংলাদেশের মধ্যে রাত-দিনের পার্থক্য।

বাংলাদেশের জনগণের জন্য সাড়ে তিন ঘণ্টা ঘুমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাক্ষণ জনগণের কথা ভাবেন। বঙ্গবন্ধুর পর এত সফল ও সৎ নেতা আপনারা দেখেছেন?নেতার্কমীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সতর্ক পাহারায় থাকতে হবে। জাতির স্বার্থে আমাদের নেত্রীকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button