৮ বিভাগের খবর

‘মনের ময়লা’ পরিষ্কার চাই-ব্যারিস্টার সুমনের নয়া উদ্যোগ

আমি যে ভাবে আগে সফল হয়েছি, একইভাবে এখনও চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হব। এছাড়া পরিষ্কার করতে হবে ময়লা আবর্জনা। ময়লা বলতে শুধু পানির মধ্যে না, কিছু মানুষের মধ্যেও ময়লা আছে তা পরিষ্কার করতে হবে।”

 

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-৪ আসনে লাখ ভোটের ব্যবধানে জয়ী স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এলাকার কিছু মানুষের ‘মনের ময়লা’ পরিষ্কারের কথা বলেছেন।রোববার রাতে ফলাফল ঘোষণার পর থেকেই চুনারুঘাটে সুমনের বাসার সামনে ভিড় করে হাজার হাজার উৎসুখ জনতা। রাত গড়িয়ে সকাল হয়ে গেলেও ভিড় কমেনি।

জয়ের পর ফেসবুকের অতি পরিচিত মুখ ব্যারিস্টার সুমন তার প্রতিক্রিয়ায় বলেন, “আমি যে ভাবে আগে সফল হয়েছি, একইভাবে এখনও চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হব। এছাড়া পরিষ্কার করতে হবে ময়লা আবর্জনা। ময়লা বলতে শুধু পানির মধ্যে না, কিছু মানুষের মধ্যেও ময়লা আছে তা পরিষ্কার করতে হবে।”

মাধবপুর ও চুনারুঘাট উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সুমন যুবলীগের রাজনীতির সঙ্গেও যুক্ত। নিজের এলাকা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ার আশ্বাসও দিয়েছেন তিনি। বলেন, “আর সে জন্য অন্য যে কোন এমপির চেয়ে আমাকে অনেক বেশি কষ্ট করতে হবে। নিজের শরীরটা এবং সততাকে পুঁজি করে ইতিহাস গড়তে চাই আমি।”

সুমন জানান, তরুণরা যাতে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারে সেজন্য তাদেরকে উন্নয়নেও অংশ গ্রহণ করাতে চান। এছাড়া তরুণদের ফ্রিল্যান্সিংয়ে নিয়ে আসতে চান, যাতে তারা নিজের এলাকাকে প্রতিষ্ঠিত করতে পারে।

হবিগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তিনি টানা দুইবারের সংসদ সদস্য। দিনভর ব্যালটে ভোট শেষে রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা জিলুফা সুলতানা বেসরকারি ফলাফল ঘোষণা করেন। ফলাফল অনুযায়ী, ব্যারিস্টার সুমন পেয়েছেন ১ লাখ ৬৯ হাজার ৯৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মাহবুব আলী পেয়েছেন ৬৯ হাজার ৫৪৩ ভোট।

পি–১—–৩/সি—–ছবি——

সংশ্লিষ্ট খবর

Back to top button