বিনোদনলাইফ স্টাইল

হৃদয় ভেঙ্গে দিল তোতা-

প্রেমিকার সামনেই প্রেমিকের গোপন সব কথা ফাঁস করে দিয়েছে তার পোষা তোতা পাখি। বিষয়টি এমন এক পর্যায়ে চলে যায় যে, তাদের সম্পর্ক যায় যায়। তবে প্রেমিক যুবক ক্রমাগত অস্বীকার করে যাচ্ছে, তিনি কারও সাথে সম্পর্কে জড়িত নন।

বিনোদন ডেস্ক : পৃথিবীতে পাখি প্রেমিকের অভাব নেই। বাসা-বাড়িতে শখ করে পাখি পালেন অনেকেই। অনেকে আবার কথা বলতে পারে এমন পাখিও পুষতে ভালোবাসেন। এজন্য তোতা আর ময়না পাখির বিশেষ কদর আছে। তারা মানুষের গলার স্বর নকল করতে পারেন। আসলে, তারা শব্দ অনুলিপি করে এবং সময়ের সাথে সাথে তারা মানুষের মতো কণ্ঠস্বর নকল করতে শুরু করে।

তবে অনেক সময় এই আদরের পোষ্যর জন্যই লজ্জাজনক পরিস্থিতি তৈরি হয় মালিকদের। সম্প্রতি এমনই এক ঘটনার খবর সামনে এসেছে। প্রেমিকার সামনেই প্রেমিকের গোপন সব কথা ফাঁস করে দিয়েছে তার পোষা তোতা পাখি। বিষয়টি এমন এক পর্যায়ে চলে যায় যে, তাদের সম্পর্ক যায় যায়। তবে প্রেমিক যুবক ক্রমাগত অস্বীকার করে যাচ্ছে, তিনি কারও সাথে সম্পর্কে জড়িত নন।

রেডইট নামের একটি সামাজিক মাধ্যম থেকে প্রকাশ্যে আসে এমন চমকপ্রদ খবর। এই সামাজিক মাধ্যমে নাম প্রকাশ না করে গ্রুপের সদস্যরা নিজেদের সমস্যার কথা জানাতে পারে এবং অন্যদের কাছে সমাধান চাইতে পারে। এমনই এক গ্রুপে এসে ২৫ বছরের এক তরুণী জানান, প্রেমিকার সঙ্গে ডেটিং করার সময় তার পোষা তোতা হঠাৎ করে চিৎকার করে বলতে থাকে, জেস নামে এক নারীকে ভালোবাসে ব্যক্তিটি।

এই তরুণী দাবি করেন, পোষা তোতা পাখির কাছ থেকে প্রেমিকের সব গোপন সম্পর্কে জেনে তার হৃদয় ভেঙ্গে গেছে। ২৫ বছর বয়সী ব্যাখ্যা করেন যে, কীভাবে তার প্রেমিকের পার্সি নামে তোতা পাখিটি বারবার অন্য নারীর নাম বলছে এবং তার সঙ্গে প্রেমিক প্রেম করছে বলে চিৎকার করছে। তিনি বলেন, আমি এখন নিজেকে সবচেয়ে অদ্ভুত এবং বিভ্রান্তিকর পরিস্থিতিতে এক আটকে আছি।

তরুণীটি গ্রুপ সদস্যদের কাছে জানতে চান, তোতা পাখি মিথ্যা বলতে পারেন কিনা। তখন সবাই বলে এটা কার্যত অসম্ভব। সারারাত ধরে, পার্সি ‘জেস’ নামে অন্য এক নারীর কথা বলে চিৎকার করতে থাকে এবং এটি আমার নাম নয়। আমি আমার প্রেমিকের জানতে চেয়েছিলাম, পাখিটি কী কথা বলছে। তখন সে পাখিটিকে পাগল হিসেবে অভিহিত করে মজার পাখি বলে হাসতে হাসতে লুটিয়ে পড়ে।

তিনি আরও বলেন, তবে, রাত বাড়ার সাথে সাথে, আমি লক্ষ্য করেছি যে আমার প্রেমিক ঘাবড়ে গিয়ে তার ফোন চেক করছে এবং সব সময় মুখ নীচু করে রাখছে, যা সে কখনোই করে না। আসলে, সে আমাকে মাঝে মাঝে তার মোবাইল ব্যবহার করতে দিত, কিন্তু এখন আর দেয় না। তিনি তার প্রেমিকের কাছে জানতে চান, কে এই জেস। জবাবে, প্রেমিক তাকে উড়িয়ে দিয়ে ‘নিরাপত্তাহীন’ বলতে শুরু করেছিলেন।

তিনি আরও যোগ করেছেন, আমার অনেক অভিমান হয়েছিলো। সে কীভাবে সারা রাত এড়িয়ে চলার আচরণ করছে, কিন্তু সে আরও রেগে গেল। তার বাবা-মা হস্তক্ষেপ করে আমাদের দুই জনকেই শান্ত করার চেষ্টা করেছিলো, কিন্তু সেও তাদের উপর রেগে গিয়েছিলও! আমি একাই চলে গিয়েছিলাম এবং তাকে ছাড়াই বাড়ি চলে গিয়েছিলাম। রাত থেকে তার সাথে কথাও হয়নি।

বলার অপেক্ষা রাখে না, ওই প্রেমিক প্রেমিকার মধ্যে ব্রেকআপ হয়ে যায়। আপাতত মেয়েটি সিঙ্গেলই রয়েছেন। রেডইট গ্রুপের সদস্যরা মেয়েটিকে পরামর্শ দিয়েছে, সব কিছু ভুলে গিয়ে আবারও নতুন করে জীবন শুরু করতে। একটি সম্পর্ক ভেঙ্গে যাওয়া মানে নয় যে, জীবন ব্যর্থ হয়ে গেছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button