বিনোদন

৭ হাজার তাজা গোলাপের কোট

ফ্যাশন দুনিয়া মাত করল জেনিফার লোপেজ

 

অভিনেত্রী জেনিফার লোপেজের তাজা গোলাপের পাঁপড়ি দিয়ে বানানো সাদা কোটের লুকটি সত্যিই তাক লাগিয়ে দিয়েছে সকলকে। লম্বা চুলের জেলোর নতুন বব কাট ওয়েট লুক হেয়ারস্টাইলও নজর কাড়ছে সবার।

 

 

বিনোদন রিপোর্টার : একেই বলে ফ্যাশন কুইন জেনিফার লোপেজ। ফ্যাশনে নতুনত্ব এনেই তিনি সব সময় তাক লাগিয়ে দেন। এবারও ঠিক সারা বিশ্বকে তাক লাগিয়ে দিলেন ৭ হাজার তাজা গোলাপের পাপড়ি দিয়ে তৈরি শ্বেতশুভ্র কোট পরে। এ যেন এলেন দেখলেন এবং জয় করলেন ফ্যাশন দুনিয়ার সেরা নায়িকা জেনিফার লোপেজ জেলো।

বর্তমানে প্যারিস ওত কতুর উইক চলছে। আর বিখ্যাত ইতালিয়ান ডিজাইনার এলসা স্ক্যাপারেল্লির ব্র্যান্ড স্ক্যাপারেল্লির শোয়ে চমক সৃষ্টি করেছেন পপ ডিভা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। জেলোকে এমনিতেই ওত কতুর কুইন বলা হয়।

তবে এই দিনের লুকটি ফ্যাশন দুনিয়ায় স্মরণীয় হয়ে থাকবে, এ কথা বলাই যায়। ৭০০০ তাজা গোলাপের পাপড়ি দিয়ে বানানো শ্বেতশুভ্র কোটের লুকে ছিল আরও কিছু বিশেষ দিক। ইনস্টাগ্রামের ছবি থেকে জেলোর এই সাজপোশাকের আদ্যোপান্ত এখানে তুলে ধরা হলো।

স্ক্যাপারেল্লির ওত কতুর শোয়ে পপ ডিভা ও অভিনেত্রী জেনিফার লোপেজের তাজা গোলাপের পাঁপড়ি দিয়ে বানানো সাদা কোটের লুকটি সত্যিই তাক লাগিয়ে দিয়েছে সকলকে। লম্বা চুলের জেলোর নতুন বব কাট ওয়েট লুক হেয়ারস্টাইলও নজর কাড়ছে সবার।

ভেতরে সাদা টারটল নেক টপের ওপরে এই স্পর্শকাতর কোটটি পরেছেন জেনিফার। কিছু পাপড়ি ঝরে পড়তেও দেখা যাচ্ছে। জানা যায়, এই পাপড়িগুলোকে বিশেষ কায়দায় চিনি-পানিতে সংরক্ষণ করা হয়েছে কোট বানানোর জন্য। এই মিশ্রণটিকে হামিংবার্ড নেকটার বলা হয়।

জেলোর সানগ্লাস নিয়েও চলছে জোর আলোচনা। এমন ‘ভ্রুওয়ালা’ সানগ্লাস আগে কে কবে কেউ কি দেখেছে! সোনালি ফ্রেমে সোনালি টিন্ট দেওয়া কাঁচ। ম্যাচিং সোনালি দুল পরেছেন এই হলিউড ডিভা। জেলোর সানগ্লাস নিয়েও চলছে জোর আলোচনা। এমন ‘ভ্রুওয়ালা’ সানগ্লাস আগে কে কবে দেখেছে! সোনালি ফ্রেমে সোনালি টিন্ট দেওয়া কাঁচ। ম্যাচিং সোনালি দুল পরেছেন এই হলিউড ডিভা।

এতো সম্ভবের নায়িকা জন্যে জেনিফার লোপেজকে ওত কতুর কুইন বলা হয়। আর স্ক্যাপারেল্লির কোটটি এদিক থেকে আরেক ধাপ এগিয়ে নিল তাঁকে। কোটের সঙ্গে হাই ওয়েস্টেড কালো লেগিংস আর কালো হিল জুতা পরেছেন জেলো। হাতে চৌকোনা কালো ছোট ব্যাগে মুখচ্ছবির আদল। সানগ্লাসটি যেন ভিন্টেজ অপেরা গ্লাসের কথা মনে করিয়ে দিচ্ছে! সব মিলে জেনিফার লোপেজের এই লুকটি স্ক্যাপারেল্লির সর্বকালের সেরা সৃজনগুলোর একটি হয়ে থাকবে। ইন্সটাগ্রাম আর এক্স-এ জেনিফার লোপেজের লুকটি নিয়ে হচ্ছে বেশ তোলপাড়।

সংশ্লিষ্ট খবর

Back to top button