অপরাধ

গ্যাংয়ের নাম-‘পাটালি’ ‘লেভেল হাই’‘লও ঠেলা’

 

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর সন্ত্রাসী গ্যাং ‘পাটালি’ ‘লেভেল হাই’ ও ‘লও ঠেলা’ এখন র‌্যাবের কব্জায়। এরা ধরা পড়েছে আদাবর, মোহাম্মদপুর আর হাজারীবাগ থেকে। কিশোর গ্যাংয়ের এসব গ্রুপের ৩৯ সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার সংবাদ সম্মেলনে কর্মকর্তারা জানান, গ্রেপ্তারদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি।

তবে, নানা অপরাধের সাথে জড়িত কিশোর গ্যাংয়ের সবাইকে ধরতে রাজধানীজুড়ে সাঁড়াশি অভিযান চালাবে র‌্যাব।সম্প্রতি কিশোর গ্যাংয়ের হামলায় আহত রঙ মিস্ত্রি আশরাফ জানান, গ্যাংয়ের সদস্যদের নানা অপরাধের প্রতিবাদ করায় তার ওপর হামলা করা হয়। এই হামলায় চরমভাবে ক্ষতিগ্রস্ত হন তিনি।

আশরাফ বলেন, মোহাম্মদপুরের এক প্রভাবশালী কাউন্সিলরের মদদেই কিশোর গ্যাংয়ের একটি গ্রুপ এলাকায় নানা অপরাধে জড়িয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর পরিচালক আনোয়ার হোসেন খান জানান, কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।

তিনি জানান, মূলত এলাকায় প্রভাব বিস্তার, অন্য গ্রুপের ওপর আধিপত্য, অর্থ উপার্জন, মাদক ব্যবসাসহ বিভিন্ন অবৈধ কাণ্ডই তাদের বেসিক কাজ।র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া ৩৯ সদস্যের মধ্যে ‘পাটালি’ গ্রুপের সদস্য পাঁচজন। ‘লেভেল হাই’ গ্রুপের ছয় জন। ‘লও ঠেলা’ গ্রুপের পাঁচ জন। বাকিরা অন্যান্য গ্যাংয়ের সদস্য।

সংশ্লিষ্ট খবর

Back to top button