খেলা

অস্ট্রেলিয়াকে হারাতে চমক দেখাবে জ্যোতি’রা

অধিনায়ক দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেছেন, তারা ৪ থেকে ৫ জন ব্যাটারের ওপর অনেক বেশি নির্ভর করে। আমাদের লক্ষ্য থাকবে তাদের সে শক্তিটা যেন ভেঙে দিতে পারি, যত দ্রুত সম্ভব।

ইউটিউব চ্যানেলে খেলা দেখানোর ঘোষণা দিয়েছে বিসিবি।

 

স্পোর্টস রিপোর্টার : এবার অগ্নি পরীক্ষায় নেমেছে নারী টাইগাররা। জিততে হবে অস্ট্রেলিয় সিরিজ। কে জিতবে! নারী টাইগাররা নাকি অস্ট্রেলিয় নারীরা? জেতার প্রত্যয় নিয়ে ওয়ানডে সিরিজের ট্রফি হাতে দুই অধিনায়ক অ্যালিসা হিলি এবং নিগার সুলতানা জ্যোতি পোজ দিয়েছেন।

প্রথমবারের মতো দ্বিপক্ষীয় সিরিজ খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। তাই না বললেও বোঝা যায় প্রথমবারের মতো বাংলাদেশে সিরিজ খেলতে এসেছে অস্ট্রেলিয়া। আগামীকাল ওয়ানডে দিয়ে দুই দলের ঐতিহাসিক সিরিজটি শুরু হবে।

দুই দলের এমন স্মরণীয় সিরিজটি টেলিভিশনে দেখার সুযোগ পাচ্ছেন না সমর্থকেরা। বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ কাভারের জন্য কোনো ব্রডকাস্টার আগ্রহ দেখায়নি। তাই বলে মেয়েদের ম্যাচ উপভোগ করা থেকে বিরত থাকবেন না দর্শক-সমর্থকেরা। খেলার প্রাণ বলে পরিচিত দর্শকদের কথা মাথায় রেখে বিকল্প পন্থা বেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সামাজিক মাধ্যমে নিজেদের ইউটিউব চ্যানেলে খেলা দেখানোর ঘোষণা দিয়েছে বিসিবি। বাংলাদেশের বাইরে ভারতের সমর্থকেরাও দ্বিপক্ষীয় সিরিজের খেলা উপভোগ করতে পারবেন। ভারতে বসে দেখতে ওটিটি প্ল্যাটফর্ম ফ্যানকোডে লগইন করতে হবে।

দুই দলের প্রথম দ্বিপক্ষীয় সিরিজ হলেও এখন পর্যন্ত ৩ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। বিশ্বকাপে দেখা হওয়া প্রতিটি ম্যাচেই হেরেছে বাংলাদেশ। এবার সেই ধারা ভাঙতে নিজেদের মাঠে নামবে অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির দল। খেলতে নামার আগে প্রতিপক্ষকে হুমকিও দিয়ে রেখেছেন জ্যোতি।

অধিনায়ক দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেছেন, তারা ৪ থেকে ৫ জন ব্যাটারের ওপর অনেক বেশি নির্ভর করে। আমাদের লক্ষ্য থাকবে তাদের সে শক্তিটা যেন ভেঙে দিতে পারি, যত দ্রুত সম্ভব। বোলিং যদি বলেন, বোলিংয়ে আমরা সেরা—এটা সব সময় বলতে হবে। মিরপুর বলেন বা যেকোনো জায়গায় বলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button