বিনোদন

বাবা-মায়ের পাশে শায়িত হলেন খালিদ

 

বিনোদন রিপোর্টার : বাবা মায়ের পাশে শায়িত হলেন জনপ্রিয় সংগীত শিল্পী চাইম ব্যান্ডের ভোকাল খালিদ। সবকিছু রেখে পৃথিবীর ম্যায়া ত্যাগ করে গোপালগঞ্জ পৌর শহরের পুরাতন কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন তিনি।এর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের দিকে গ্রিন রোডের কমফোর্ড হাসপাতালে মারা যান তিনি।১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা করেন খালিদ। ১৯৮৩ সালে ‘চাইম’ ব্যান্ডে যোগ দেন।

জানা গেছে, আশি ও নব্বইয়ের দশকের দেশের ব্যান্ড সংগীতের জনপ্রিয় নাম তিনি। ছিল ‘চাইম’ নামে একটি ব্যান্ডও। গেয়েছেন অসংখ্য কালজয়ী গান।রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি। তার প্রথম জানাজা হয় সোমবার রাত ১১টায় গ্রিন রোড জামে মসজিদে। এরপর তাকে গোপালগঞ্জ গ্রামের বাড়িতে নেওয়া হয়। সেখানেই দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

প্রিয় শিল্পীকে শেষ বিদায় জানাতে এদিন গোপালগঞ্জে তার জানাজায় উপস্থিত হন আত্মীয়স্বজন থেকে শুরু করে আশপাশের বিভিন্ন অঞ্চল থেকে আসা সাধারণ ভক্ত অনুরাগীরা। ঢাকা থেকে খালিদকে শেষ বিদায় জানাতে গোপালগঞ্জ ছুটে গেছেন প্রখ্যাত গীতিকার প্রিন্স মাহমুদ।‘চাইম’ ব্যান্ডের এই ভোকালের বয়স হয়েছিল ৫৮ বছর। তার গাওয়া গানগুলোর মধ্যে ভীষণ জনপ্রিয়তা পায় সরলতার প্রতিমা, কোনো কারণেই ফেরানো গেল না তাকে, হয়নি যাবারও বেলা, যদি হিমালয় হয়ে দুঃখ আসে।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button