জাতীয়

হঠাৎ টার্গেট তিতাস এমডি-বাড়ীর সামনে ককটেল বিস্ফোরণ

 

স্টাফ রিপোর্টার : রাজধানীতে তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বাসার সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় দারোয়ান আহত হয়েছেন। এতে ওই বাসায় থাকা বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েছেন। বুধবার (২৪ এপ্রিল) সকাল ৬টায় রাজধানীর আদাবরে নবোদয় হাউজিং এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার সকাল ৭টার দিকে তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী হারুনুর রশীদের বাসার সামনে তিন থেকে চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। ককটেলের শব্দ শুনে নবোদয় খাল পাড়ে রানা বেকারির পাশে মুক্তাগাছা ভবন ও এর আশপাশের ভবনে থাকা বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। এ ঘটনায় পুরো এলাকার বাসিন্দারা এখনও আতঙ্কে রয়েছেন।

গণমাধ্যমের হাতে আসা একটি সিসি টিভি ফুটেজে দেখা যায়, সকাল ৬টা ১০ মিনিটে সুজুকি জিক্সার ব্রান্ডের একটি মোটরসাইকেলে করে পরোনে জিন্স প্যান্ট ও জিন্সের শার্ট পরা দুইজন নবোদয় শাহী মসজিদ খালপাড়ের ব্রিজের ওপর এসে থামে। এরপর ৬টা ১৮ মিনিটের দিকে মুক্তাগাছা ভবনটির সামনে গিয়ে ককটেল ছুড়ে মারে। দুটি ককটেল বিস্ফোরণ করে তার দ্রুত পালিয়ে যায়।

মুক্তাগাছা ভবনটির দারোয়ান নাজমুল জানান, সকালে আমি বাড়ির সামনে গাছে পানি দিচ্ছিলাম। হঠাৎ করে পিছনে ককটেল বিস্ফোরণের শব্দ হওয়ায় আমি দৌড় দিই। তখন ককটেলের স্প্লিন্টারে আমার পেট কেটে যায়। আমি জীবন বাঁচাতে বাড়ির ভেতরে দৌড় দিয়ে লুকিয়ে যাই।

এ বিষয়ে আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান দৈনিক সত্যকথা প্রতিদিন কে জানান, এ ঘটনায় আমরা সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছি। এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি। এ ঘটনায় কেউ অভিযোগ না করায় থানায় কোনো মামলা করা হয়নি।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button