শিক্ষা

বৈষম্যবিরোধী আন্দোলনে নয়া টিম

 

 

স্টাফ রিপোর্টার : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে পুনর্গঠন করতে নতুন চারটি টিম গঠন করা হয়েছে। টিমগুলো হলো-অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথোরাইজেশন উইং।সোমবার (১৯ আগস্ট) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ তার ফেসবুক প্রোফাইলে এক পোস্ট এই তথ্য জানান।

পোস্টে তিনি লেখেন, নিম্নোক্ত টিমগুলো মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করার লক্ষ্যে কাজ করবে। ইতোমধ্যে আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে এবং বিভিন্ন পরিসরে নতুনভাবে সকল কমিটি পুনর্গঠন করা হবে। শৃঙ্খলা রক্ষা এবং ভুয়া সমন্বয়ক বিভ্রান্তি দূর করতে বর্তমান কমিটিগুলোর অথোরাইজেশন এবং নতুন কমিটি গঠনে কাজ করবে। ছাত্র-জনতার অভ্যুত্থান রক্ষা এবং জনমানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে কাজ করে যাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

অর্গানাইজিং উইংয়ের সদস্যরা হলেন-১. আবু বাকের মজুমদার ২. আবদুল হান্নান মাসুদ ৩. রিফাত রশিদ ৪. শাহিন আলম ৫. শ্যামলী সুলতানা জেদনি ৬. নাঈম আবেদিন ৭. সানজানা আফিফা অদিতি ও ৮. খান তালাত মাহমুদ রাফি।প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইংয়ের সদস্যরা-১. হাসনাত আব্দুল্লাহ ২. সারজিস আলম ৩. আব্দুল কাদের ৪. মাহিন সরকার ৫. আরিফ সোহেল ৬. আকরাম হোসাইন রাজ ৭. হামজা মাহবুব ৮. নুর নবি ৯. শুভ আহমেদ ১০. শাহীনূর সুমি ১১. মোবাশ্বের আলম ১২. হাসিব আল ইসলাম ১৩. মোহাম্মদ রাসেল ১৪. উমামা ফাতেমা ১৫. আনিকা তাহসিনা ১৬. রওনক জাহান ১৭. মেহেদী ইসলাম ও ১৮. তকিউদ্দিন আহমেদ।

মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইংয়ের সদস্যরা হলেন- ১. রিজওয়ান রিফাত ২. আব্দুল্লাহ সালেহীন অয়ন ৩. তাহমিদ আল মুদাদির চৌধুরী।অথোরাইজেশন উইংয়ের সদস্যরা হলেন -১. সারজিস আলম ও ২. আবু বাকের মজুমদার।

 

সংশ্লিষ্ট খবর

Back to top button