অপরাধ

যুবদলের ডাকাতি প্রবাসীর বাসায়-

 

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর নাখালপাড়ায় এক প্রবাসীর বাসায় ঢুকে দাড়োয়ানকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে যুবদলের দুই নেতা। এর একটি ফুটেজ এসেছে দৈনিক সত্যকথা প্রতিদিন এর হাতে। ফুটেজে দেখা যায়, ৮ থেকে ১০ জন সঙ্গী সাথীসহ প্রবাসীর ফ্লাটে হামলা চালায় যুবদল নেতা অভি আজাদ চৌধুরী নাহিদ এবং অভি। এসময় বাসার বিভিন্ন আসবাবপত্র ভেঙে টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

ভুক্তভোগী প্রবাসী পাভেল জানান, গত ২৮ আগস্ট রাতে ৮ থেকে ১০ জন লোক তার নাখালপাড়ায় বাসায় হামলা চালায়। দারোয়ানকে মারধর করে তার ফ্লাটের মধ্যে প্রবেশ করে। এসময় বাসায় থাকা নগদ ৮ লাখ টাকা এবং ১০ ভরি সোনা নিয়ে যায়। দারোয়ান বাধা দিতে চাইলে তাকেও মারধর করে।সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লুটপাটকারীরা হলেন ঢাকার মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য, অভি আজাদ চৌধুরী নাহিদ। অন্যজন হলেন খিলগাঁও থানা ১ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক সদস্য সচিব অভি।

এসব অপকর্মের বিষয়ে অভি আজাদ চৌধুরী নাহিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এসবের সাথে তিনি জড়িত নন।সম্প্রতি যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, দলের কোনো নেতাকর্মী অনৈতিক কর্মকাণ্ড কিংবা অপকর্মে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button