অপরাধ

আমুর পর উত্তরায় মিলল আড়াই কোটি টাকা

 

 

 

উত্তরা প্রতিনিধি : আওয়ামী লীগ নেতা আমির হোসেন আমুর ঝালকাঠির বাড়ি থেকে ৫ কোটি টাকা উদ্ধারের পর এবার মিলল আড়াই কোটি টাকা। বুধবার এই টাকা উদ্ধার করা হয় উত্তরা থেকে। রাস্তায় ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত ওই গাড়িতে বস্তা দেখে সন্দেহ হয় উপস্থিত ছাত্র-জনতার। পরে বস্তা তল্লাশি করা হলে টাকার অস্তিত্ব ধরা পড়ে।

ছাত্র-জনতা দৈনিক সত্যকথা প্রতিদিন কে জানায়, এক বস্তা টাকাসহ রাজধানীর উত্তরায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ছাত্র-জনতা বলেছে, বুধবার বিকাল সাড়ে ৩টায় হাউসবিল্ডিং এলাকার ঢাকা-ময়মনসিংহ সিগন্যালে আটক করা হয় গাড়িটিকে; যার নম্বর (ঢাকা মেট্রো-ঘ-১৫-১৫৮১)।ফারদিন নামের এক ছাত্র জানান, গাড়ির ভেতর বস্তা দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে আমরা সেটি খুলে টাকা দেখতে পেয়ে গাড়িটিকে আটক করি।

সরেজমিন গিয়ে দেখা যায়, গাড়িতে থাকা মাসুদ আলম নামের একজনকে আটক করে উত্তরা টাউন কলেজে ঘিরে রেখেছেন ছাত্ররা। শেষ খবর অনুযায়ী বিকাল ৪টা ৫০ মিনিটে স্থানটিতে সেনাবাহিনী প্রবেশ করে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে। অপরদিকে গাড়ির চালক পালিয়েছে বলে জানিয়েছেন ছাত্ররা।
উত্তরা টাউন কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, গাড়িতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার রয়েছে। ওই ব্যক্তি টাকাগুলো নিজের অফিস কর্মচারীদের বেতনের টাকা বলে দাবি করেছেন। বস্তায় আড়াই কোটি টাকা রয়েছে বলে জানিয়েছেন ওই ব্যক্তি।

 

 

সংশ্লিষ্ট খবর

Back to top button