Gamesখেলা

নিউজিল্যান্ডে এসপার ওসপার খেলবো-

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সরকারের নির্ধারিত একটি আইসোলেশন সেন্টারে আপাতত সাত দিন কোয়ারেন্টাইনে থাকবে বাংলাদেশের ক্রিকেটাররা। এর মাঝে প্রথম তিন দিন রুম কোয়ারেন্টাইন করতে হবে তাদের। পরের চার দিন আইসোলেশন সেন্টারে থাকতে হলেও কমে আসবে বিধিনিষেধ।নিউজিল্যান্ড সফর সম্পর্কে তাসকিন বললেন, আর পেছনে তাকানোর সুযোগ কই বলেন।

পিঠতো দেয়ালে ঠেকে গেছে। এবার একটা এসপার ওসপার খেলবো।যদিও, আমাদের সাত দিন রুম কোয়ারেন্টাইন হবে। জিনিসটা কঠিন, কিন্তু ঠিক আছে। দেশের জন্য আমরা সবকিছু করতে প্রস্তুত। আশা করি সামনের দিনগুলো ভালো কাটবে। সবাই দোয়া করবেন আমরা যেন সুস্থ থাকি এবং নিজের সেরাটা দিয়ে ভালো খেলা উপহার দিতে পারি।

এরই মাঝে নিউজিল্যান্ডে পৌঁছে সব ক্রিকেটার সুস্থ আছেন বলে এক বার্তায় জানিয়েছেন তাসকিন। তিনি জানান, ‘আল্লাহর রহমতে ঢাকা থেকে নিউজিল্যান্ডে এসে পৌঁছালাম। যদিও অনেক লম্বা ফ্লাইট ছিল। এখন আমাদের কোয়ারেন্টিন পর্ব শুরু হবে। সবাই সুস্থভাবে, ভালোভাবে পৌঁছেছি।অনেকদিন ধরেই পরিবার থেকে দূরে রয়েছে ক্রিকেটাররা। নিউজিল্যান্ডে গিয়েও ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে সকল খেলোয়াড়দের। তবে দেশের জন্য এমন কঠিন পরিস্থিতি মেনে নিতে কোনো আপত্তি নেই বলে জানান তিনি।

কিউইদের বিপক্ষে ২০২২ সালের ১ জানুয়ারি থেকে শুরু হবে প্রথম টেস্ট, মাউন্ট মঙ্গানুইতে। ৯ জানুয়ারি শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট, ক্রাইস্টচার্চে। ২০১৬-১৭ মৌসুমে নিউজিল্যান্ড সফরে মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে দুটি টি-টোয়েন্টি খেলেছিল বাংলাদেশ। এবারের সফরে এখানে প্রথমবারের মতো টেস্ট খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা। অন্যদিকে ক্রাইস্টচার্চে বাংলাদেশ খেলে প্রায় সফরগুলোতেই।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button