Gamesখেলা

নিউজিল্যান্ড সিরিজ চলবে-


স্পোর্টস রিপোর্টার : নিউজিল্যান্ড সিরিজ চলবে-। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু করোনাভাইরাসের কারণে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনের এই সিরিজ ঘিরে নতুন করে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। তবে আপাতত সেই শঙ্কা দূর করে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জানিয়েছেন, সিরিজ বাতিলের কোনো সুযোগ নেই।

শনিবার (১৮ ডিসেম্বর) মিরপুরে বিসিবি কার্যালয়ে বোর্ড সদস্যদের সঙ্গে জরুরি বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আসেন বিসিবি সভাপতি। সেখানে নাজমুল হাসান পাপন বলেন, প্রথমত, সিরিজ বাতিলের কোনো সুযোগ নেই। এরপর ২১ তারিখ ক্রিকেটারদের আরও একটি করোনা টেস্ট করানো হবে। যদি সবার ফল নেগেটিভ আসে, তাহলে অনুশীলন করায় আর কোনো বাধা থাকবে না। আর যদি দুই-একজনের ব্যতিক্রম আসে, তখন হয়তো সিরিজ দিন দুয়েক পেছাতে পারে।

এর আগে গতকাল (১৭ ডিসেম্বর) করোনাভাইরাসের কারণে সতর্কতাবশত বাংলাদেশ দলের নির্ধারিত অনুশীলন বন্ধ করে দেয় নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগ। একই সঙ্গে ক্রিকেটারদের আবারও রুম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এটা নিয়ে অসন্তুষ্ট দেখা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তাদের মাঝে। এমনকি কয়েকজন ক্রিকেটার সিরিজ বাতিল করে দেশে ফিরে আসার কথাও না কি জানিয়েছেন।এ বিষয়ে বিসিবি সভাপতি বলেন, দীর্ঘদিন ধরেই বায়োবাবলের মধ্যে আছেন ক্রিকেটাররা। প্রথমে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুটি সিরিজ, এরপর আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখান থেকে ফিরেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ এবং পরদিনই নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দেওয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button