অপরাধ

কাল ভূমিদস্যু আলমগীরের বিরুদ্ধে নরসিংদী ডিসিকে স্মারকলিপি

 

পল্লবী প্রতিনিধি : ভূমিদস্যু ও বিশ্ব ব্যাংকের কর্মকর্তা দাবীদার কাজী আলমগীর কবিরকে গ্রেফতারের দাবী করে নরসিংদী জেলা প্রশাসককে সোমবার দুপুরে মানবপাচারের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে স্মারকলিপি প্রদান করবে বিহারীরা। মিরপুর-১১ এর তালাব ক্যাম্পের বাসিন্দা ড্রাইভার জাভেদ এর ঘরের ৩ ফিট জায়গা দখলে ব্যর্থ হয়ে প্রতারক ও ভূমিদস্যু কাজী আলমগীর কবির গত বছর অক্টোবর ২০২০ মাসে পিরোজপুর জেলায় মানবপাচার আইনে জাভেদ ও তার স্ত্রী, জাভেদের ভাই আব্দুল হালিম ও তার স্ত্রী, জাভেদের মা ও দুইজন বিহারীকে আসামী করে অজ্ঞাত বিথী বেগম দ্বারা মামলা দায়ের করে (মামলা নং- ০২/২০২০)।

পিরোজপুর পিবিআই (ইন্সপেক্টর বায়েজিদ আকন- ০১৭৫৭ ৭৯৬ ৬২৬) মামলার ফাইনাল রিপোর্ট দাখিল করায় কাজী আলমগীর কবির এর মনবাসনা পূর্ণ হয়নি। একই স্টাইলে নরসিংদী মডেল থানায় গত সেপ্টেম্বর ২০২১ মাসে জনৈকা ফাতেমা বেগমকে দিয়ে মানবপাচার আইনে একই নিরীহ সাতজন উর্দূভাষী বিহারীদের আসামী করে মামলা করেছে, মামলা নং- ০৫ (১০) ২১। মামলাটি তদন্ত করছেন নরসিংদী মডেল থানার এসআই প্রাণ কৃষ্ণ অধিকারী (০১৭১০ ০৮৫ ৩৬৯)।

নরসিংদীর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার বিরুদ্ধে বাংলাদেশী বিহারী পূণর্বাসন সংসদ (বিবিআরএ) তালাব ক্যাম্প শাখা গত ২৩.১২.২০২১ ইং বিকালে মিরপুর-১১ এলাকায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে। মিছিলে ঘোষিত কর্মসূচী অনুযায়ী আগামীকাল ২৭.১২.২০২১ (সোমবার) দুপুর ২ টায় নরসিংদী প্রেস ক্লাব হতে বিবিআরএ কেন্দ্রীয় কমিটি “মানবপাচার আইনে পল্লবীর সাতজন নিরীহ বিহারীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং ভূমিদস্যু ও প্রতারক কাজী আলমগীর কবির চক্রকে গ্রেফতারের দাবীতে নরসিংদী জেলা প্রশাসককে স্মারকলিপি” প্রদান কর্মসূচী পালন করবে।
বিবিআরএ ইতিমধ্যে নরসিংদীর পুলিশ সুপারকে স্মারকলিপি কর্মসূচীর ব্যাপারে অবহিত করেছে ও কর্মসূচীর নিরাপত্তা বিধানে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েনের জন্য অনুরোধ করেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button