বিনোদন

রাজপরীর দ্বিতীয় বাসর

বিনোদন রিপোর্টার : রাজপরীর দ্বিতীয় বাসর আজ শনিবার। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি চুপিসারে বিয়ে করে সন্তান সম্ভবা হলে আজ শনিবার ঘটা করে দুই পরিবার বিয়ের আসর সাজিয়েছেন। রুপালি পর্দাকে ছাপিয়ে ব্যক্তি জীবন নিয়ে আরো বেশি আলোচিত তিনি। সম্প্রতি এই অভিনেত্রী মা হবার খবর দিয়েছেন ১০ জানুয়ারি। তখন পরীমনি জানিয়েছিলেন, অভিনেতা শরিফুল রাজকে ভালোবেসে এক ঘন্টার নোটিশে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছেন।

গোপনে বিয়ে করলেও মা হবার কারণে বেশি দিন আর বিয়ের কথা গোপন রাখতে পারেননি তারা। এবার জানা গেল আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরীমনি ও শরিফুল রাজ। এবার আর গোপনে নয়। প্রকাশ্যে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা। শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে বেশ ঘটা করেই হলুদ সন্ধ্যার আয়োজন করে তাদের পরিবার। হলুদ সন্ধ্যার কিছু ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি।

জানা গেছে এবার রাজ-পরীর পরিবারের ইচ্ছায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয়েছে হলুদ ছোঁয়া! আজ (২২জানুয়ারি) বিয়ের আয়োজন করা হয়েছে। পরীমণি জানান, সেদিন আমাদের বিয়েটা হয়েছিল গোপনে। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেন না। বলতে গেলে অনেকটা পুতুলের বিয়ের মতো। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছিল না। তাই এবার দুই পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে হচ্ছে আমাদের বিয়ের আয়োজন। শুক্রবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠান আর শনিবার বিয়ে।

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button