জাতীয়

র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন ৭ অতিরিক্ত আইজিপিকে

 

বিশেষ প্রতিনিধি : র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন ৭ অতিরিক্ত আইজিপিকে। রবিবার (২৩ জানুয়ারি) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত সাত জনকে অতিরিক্ত আইজির র‍্যাংক ব্যাজ পড়িয়ে দেওয়া হয়। আইজিপি ড. বেনজীর আহমেদ এবং অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া কামরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

নতুন অতিরিক্ত আইজিপিদের উদ্দেশে আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, দেশ ও জনগণের কল্যাণে আরও নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে যেতে হবে। পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আপনারা পুলিশের সর্বোচ্চ পদে পদোন্নতি পেয়েছেন। পুলিশ বাহিনী থেকে আপনাদের আর কিছু পাওয়ার নেই। এখন শুধু দেওয়ার পালা। জানা গেছে, এবারই প্রথম র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাদের স্ত্রীরা উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি আবু হাসান মুহম্মদ তারিক, পিবিআই’র ডিআইজি বনজ কুমার মজুমদার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি (চলতি দায়িত্ব) মনিরুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান, শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি মাহাবুবর রহমান, ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি হারুন অর রশিদ।

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button