Gamesখেলা

বিপিএল টিকিট কালোবাজারে

স্পোর্টস রিপোর্টার : বিপিএল টিকিট কালোবাজারে! এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মূলত সরকারের কাছ থেকে অনুমতি না মেলায় দর্শক প্রবেশের ভাবনা থেকে সরে আছে বিসিবি। কিন্তু আজ (মঙ্গলবার) বিপিলের চতুর্থ দিনে স্টেডিয়াম গেটের বাইরে চলেছে টিকিট বিক্রয়। প্রতিদিন বঙ্গবন্ধু বিপিএলে এবার দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। সাকুল্য দুই ম্যাচে অংশ নিচ্ছে ৪টি দল। সেখানে সরকারের অনুমতি সাপেক্ষে প্রতি দিনের খেলার ৪ দলের ফ্র্যাঞ্চাইজিকে ২৫টি করে আমন্ত্রিত টিকিট দেয় ক্রিকেট বোর্ড। সেক্ষেত্রে প্রতিদিন ১০০ জন সমর্থক গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পান। তবে সেটি নির্দিষ্ট একটি গ্যালারিতে।

তবে আজ স্টেডিয়ামের বাইরে চোখে পড়ল ভিন্ন এক দৃশ্য। বেশ হাঁকডাক করে বিক্রয় হচ্ছে বিপিএল টিকিট। তবে সেই টিকিটে লেখা -বিক্রয়ের জন্য নহে। কালোবাজারিতে মিলছে টিকিট, যার প্রতিটির দাম নেওয়া হচ্ছে ৫০০ টাকা করে। সে টিকিট কিনে মাঠে প্রবেশ করছেন স্টেডিয়ামের ৩ নম্বর গেট দিয়ে। সেই গেটে নেই স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই। দেখা হচ্ছে না কোভিডের দুই ডোজ টিকার সার্টিফিকেট।

এ সম্পর্কে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ জানান, এমনটা কোনভাবে হওয়ার কথা নয়। বোর্ড থেকে টিকিট বিক্রয়ের অনুমতি নেই। ফ্রাঞ্চাইজিদের দেওয়া টিকিট বাইরে বিক্রয় হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখার কথা জানালেন তিনি। জানার পর দ্রুত ব্যবস্থা নিতে সেখানে দায়িত্বরত একজনকে পাঠান তিনি।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান আরও জানান, এমনটা তো হওয়ার কথা না। আমি চট্টগ্রাম গেছিলাম সেখানকার মিডিয়া অবকাঠামো পরিদর্শক করতে। কারণ ঢাকার পর সেখানে বিপিএল ম্যাচ হবে। আপনার কাছ থেকেই ব্যাপারটি জানলাম। আমি এই বিষয়ে দ্রুতই ব্যবস্থা নিচ্ছি। ফ্রাঞ্চাইজি থেকে টিকিট বাইরে গেলেও সেটি আমরা আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা শিগগির নেবো।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button