খেলা

তাসকিন ঝড়ে ৩ উইকেট নাই আফ্রিকার

 

স্পোর্টস রিপোর্টার : তাসকিন ঝড়ে ৩ উইকেট নাই দক্ষিণ আফ্রিকার। পাওয়ারপ্লের প্রথম ১০ ওভারের মধ্যে টপ-অর্ডারের তিন ব্যাটারকে হারিয়ে বিপদে পড়েছে দক্ষিণ আফ্রিকা। শরিফুল ইসলামের বলে শুরুতে ফেরেন ওপেনার জানেমান মালান (৪)।এরপর আরেক ওপেনার-উইকেটরক্ষক কাইল ভেরেন্নেকে (২১) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তাসকিন আহমেদ। তিন বলের ব্যবধানে এইডেন মার্করামকে ডাক উপহার দেন এই বাংলদেশি পেসার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের দেওয়া ৩১৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৯.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪২ রান করেছে প্রোটিয়ারা। ব্যাটিংয়ে আছেন অধিনায়ক টেম্বা বাভুমা (১২) ও রসি ফন ডার ডাসেন (৪)। জয়ের জন্য তাদের দরকার আরও ২৭৩ রান।

এর আগে সেঞ্চুরিয়নে সিরিজের প্রথম ওয়ানডেতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে লিটন দাস, সাকিব আল হাসান ও ইয়াসির আলীর ফিফটিতে ৭ উইকেটে ৩১৪ রান করে বাংলাদেশ।।পাওয়ারপ্লের প্রথম ১০ ওভারের মধ্যে টপ-অর্ডারের তিন ব্যাটারকে হারিয়ে বিপদে পড়েছে দক্ষিণ আফ্রিকা। শরিফুল ইসলামের বলে শুরুতে ফেরেন ওপেনার জানেমান মালান (৪)।

এরপর আরেক ওপেনার-উইকেটরক্ষক কাইল ভেরেন্নেকে (২১) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তাসকিন আহমেদ। তিন বলের ব্যবধানে এইডেন মার্করামকে ডাক উপহার দেন এই বাংলদেশি পেসার।এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের দেওয়া ৩১৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৯.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪২ রান করেছে প্রোটিয়ারা।

ব্যাটিংয়ে আছেন অধিনায়ক টেম্বা বাভুমা (১২) ও রসি ফন ডার ডাসেন (৪)। জয়ের জন্য তাদের দরকার আরও ২৭৩ রান।এর আগে সেঞ্চুরিয়নে সিরিজের প্রথম ওয়ানডেতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে লিটন দাস, সাকিব আল হাসান ও ইয়াসির আলীর ফিফটিতে ৭ উইকেটে ৩১৪ রান করে বাংলাদেশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button