নারী ও শিশু

নিখোঁজ সুত্রধরের খোঁজ মেলেনি

 

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ সনজিৎ কর্মকারের মরদেহ উদ্ধার করা হলেও অপর স্কুলছাত্র সকাল সুত্রধরের খোঁজ মেলেনি। দীর্ঘ ছয় ঘণ্টা চেষ্টার পর আজকের মতো উদ্ধার অভিযান শেষ করা হয়।শুক্রবার (১৮ মার্চ) দুপুর ১টা থেকে রাত ৭ পর্যন্ত ডুবুরি দল উদ্ধার অভিযান চালালেও সকাল সুত্রধরের খোঁজ মেলেনি।নিখোঁজ সকাল সূত্রধর গোশালা মহল্লার কালু সূত্রধরের ছেলে। সে জাহানারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বলেন, ‘নিখোঁজ দুই ছাত্রের উদ্ধারে কয়েক ঘণ্টা চেষ্টা চালায় সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম। তবে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে এক ঘণ্টা চেষ্টার পর সনজিতের মরদেহ উদ্ধার করে। তবে সন্ধ্যা ৭টা পর্যন্ত চেষ্টার করেও সকাল সূত্রধরের খোঁজ মেলেনি। আজকের মতো উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। আগামীকাল (শনিবার) সকাল থেকে আবার উদ্ধার কার্যক্রম শুরু হবে।’
তিনি আরও বলেন, দোল উৎসবে আবির খেলা শেষে শুক্রবার দুপুরে চার কিশোর যমুনা নদীতে গোসল করতে যায়। দুজন নদী থেকে উঠে আসে। বাকি দুজন নিখোঁজ থাকে। তারা সাঁতার জানতো না।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button