৮ বিভাগের খবর

রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার

 


রংপুর প্রতিনিধি : দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে রংপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যায় অভিজাত শীতল কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।এতে রংপুর অঞ্চলের ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ ৬০০ অতিথি অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং কর্মকর্তা খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপের এ জি এম (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বীর সিমেন্টের এ জি এম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ, কিং ব্র্যান্ড সিমেন্টের উইং ইনচার্জ (নর্থ উইং) মো. জিল্লুর রহমান , বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মোঃ শাহীনুর আলম, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির, কিং ব্র্যান্ড সিমেন্ট এর রংপুর এরিয়ার ডেপুটি ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম। এছাড়া বসুন্ধরা সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার আব্দুল আলীম মাহমুদ, আরপিএমপির উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন (ক্রাইম), উপ-পুলিশ কমিশনার মেনহাজুল আলম (ট্রাফিক) ডিসিসহ পুলিশ কর্মকর্তারা।ইফতার মাহফিলের আগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি–মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে সেখানে প্রীতিভোজের আয়োজন করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button