জাতীয়

 বসুন্ধরা সিমেন্টের ইফতার দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার :  দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজধানীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ধানমন্ডির ক্যাফে রিও রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে ঢাকা অঞ্চলের ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ ৫০০ জন অতিথি অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন বসুন্ধরা সিমেন্টের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বসুন্ধরা সিমেন্টের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক মো. আনিসুজ্জামান তালুকদার, এজিএম (ব্র্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বসুন্ধরা সিমেন্টের এজিএম-সেলস (ইস্ট জোন) জিয়ারুল ইসলাম, বসুন্ধরা সিমেন্ট ঢাকা-১ এর ডিভিশনাল সেলস ম্যানেজার আসাদুজ্জামান, ঢাকা-২ ডিভিশনাল সেলস ইন-চার্জ মো. আজাদুর রহমান, বসুন্ধরা সিমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ (ব্র্যান্ড) মোহাম্মদ কাঞ্চনসহ বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা।
ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজধানীর আদাবরের সিভিল ড্রিম জামে মসজিদের ইমাম হযরত মাওলানা আব্দুল কুদ্দুস আশিকী।

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে প্রীতিভোজের আয়োজন করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button