স্বাস্থ্য

গনস্বাস্থ্য নগর হাসপাতালে আইসিইউ সমৃদ্ধকরনে রোটারী ক্লাবের ২৫ লাখ টাকা দান

 

 

 

মেডিকেল রিপোর্টার : গনস্বাস্থ্য নগর হাসপাতালে আইসি ইউ সমৃদ্ধকরনে রোটারী ক্লাব অব সোনারগাঁও ঢাকা ২৫ লাখ টাকা দান করেছে। গতকাল বুধবার (১লা জুন) বেলা ১১টায় ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে রোটারী ক্লাব অব সোনারগাঁও ঢাকা (RCSD), RID- 3281 কর্তৃক গণস্বাস্থ্য নগর হাসপাতালে আই সি ইউ সমৃদ্ধকরন সহায়তা প্রকল্পে উন্নতমানের যন্ত্রপাতি ক্রয় করার জন্যে ২৫ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন।

এসময় গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে চেক গ্রহন করেন গণস্বাস্থ্য
সমাজভিত্তিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা: মুহিব উল্লাহ খোন্দকার আর রোটারী ক্লাব অব সোনারগাঁও ঢাকা (RCSD), RID- 3281 পক্ষে উপস্থিত ছিলেন সাবেক প্রেসিডেন্ট এবং প্রজেক্ট চেয়ার রোটারিয়ান ডা. মাহাফুজা মৌসুমী, RCSD বর্তমান প্রেসিডেন্ট ফজলুর রহমান, RCSD সাবেক প্রেসিডেন্ট মাসুদ আহমেদ, RCSD সাবেক প্রেসিডেন্ট মাহাজাবীন মাসুদ, RCSD সাবেক প্রেসিডেন্ট ও ট্রেজারার কাজী রওনক হোসাইন, RCSD নির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী কামরুল হাসান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু ও ডিরেক্টর
ফাইনান্স মনিকা সরকার।

এসময় গণস্বাস্থ্য ডায়লাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা: মুহিব উল্লাহ খোন্দকার বলেন, “গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী সমা‌জের ধনবান ব্য‌ক্তি‌দের সহায়তা এনে এ হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন। গরীব অসহায় মানুষ যেন সূলভে চিকিৎসা সেবা পায় সেজন্য গণস্বাস্থ্য সবসময় কাজ করে যাচ্ছে। রোটারী ক্লাব অব সোনারগাঁও ঢাকা গণস্বাস্থ্য নগর হাসপাতালের আইসি ইউ সমৃদ্ধকরন সহায়তা প্রকল্পে চিকিৎিসা সেবায় এগিয়ে এসে যে আর্থিক সহয়তা করে কর্তব্য পালন করেছেন সেজন্য তাঁদেরকে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি দেশের অন্যান্য সামাজিক সংগঠন, ব্যাংক, বীমা ও ধনাঢ্য ব্যক্তিদের মানবতার কর্পোরেট সোসাল রেসপন্সপেলেটি ফান্ড’ চিকিৎসা সেবায় এগিয়ে আসার আহবান জানান। চিকিৎিসা ও মানবতার সেবায় সকল প্রকার দান আয়কর মুক্ত”।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button