খেলা

২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা চলছে বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায়

 

 

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বসুন্ধরা গুঁড়া মশলা এর পৃষ্ঠপোষকতায় অদ্য ০১-০৬-২০২২ তারিখ ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্ৰুপের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান এর পক্ষে জনাব এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি জনাব আ.ন. ইসতিয়াক আহমেদ। অনুষ্ঠানটি উদ্বোধন করেন, জনাব ইন্তেখাবুল হামিদ (মহাসচিব, বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন)।

অনুষ্ঠানে জনাব এম এম জসিম উদ্দীন বলেন, বসুন্ধরা গ্ৰুপ অত্যন্ত আনন্দিত এবং গর্বিত এমন আয়োজনে নিজেদের সংযোজন করতে পেরে। আপনারা সকলেই জানেন বসুন্ধরা গ্ৰুপ দেশের একমাত্র কর্পোরেট গ্ৰুপ যারা কিনা অত্যন্ত ক্রীড়াবান্ধব। গত দশ বছরে দেশের প্রায় সিংহভাগ খেলাধুলায় আমরা সংশ্লিট থেকেছি। ক্রীড়াবান্ধব বলেই, বসুন্ধরা গ্ৰুপ ২০০ বিঘা জায়গার উপর তৈরি করেছে একটি স্পোর্টস কমপ্লেক্স, যার মধ্যে আছে, দুইটি পূর্ণাঙ্গ স্টেডিয়াম, আন্তর্জাতিক মান সম্পন্ন সুইমিং পুল, ইনডোর গেম্স্, জিমনেস্টিক প্লাটফর্ম এবং আরও অনেক কিছু। বসুন্ধরা কিংস ফুটবলে এখন শুধু দেশেই সমাদৃত নয়, দেশের বাইরেও এক পরিচিত নাম। আমরা নারী ফুটবল টিমকেও বসুন্ধরা কিংস থেকে পৃষ্ঠপোষকতা করছি। শ্যুটিং স্পোর্ট নিয়েও আমরা আশাবাদী, আমাদের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান ব্যক্তিগতভাবে এই টুর্নামেন্টের সফলতার আশা রাখেন, উনার পক্ষ থেকে সকলকে শুভ কামনা।

জনাব ইন্তেখাবুল হামিদ বলেন, বসুন্ধরা গ্ৰুপকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আমাদের এই আয়োজনে সাথে থাকার জন্য। বিগত দুই বছর করোনার কারণে আমরা আমাদের এই আয়োজন করতে পারিনি, তবে এইবার বসুন্ধরার পৃষ্ঠপোষকতা পাওয়ায়, আমরা এই আয়োজন শুরু করতে পেরেছি।এবারের ২৫ তম আন্ত:ক্লাব শ্যুটিং প্রতিযোগিতায় ৪৬টি রাইফেল/শ্যুটিং ক্লাবের ১৬৩ জন পুরুষ ও ৮১ জন মহিলা আথলেটসহ ৪৬ জন ক্লাব কর্মকর্তা এবং অন্যান্য পরিচালনা কর্মকর্তা মিলে সর্বমোট ৩৫০ জন অংশগ্রহণ করেছে। এথলেটরা ২টি ক্যাটাগরী ওপেন সাইট রাইফেল/পিস্তল ও ৫০মিঃ এবং ম্যাচ এয়ার রাইফেল ও ম্যাচ এয়ার পিস্তল ইভেন্টে অংশগ্রহণ করবে।

 

 

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button