অর্থনীতি

বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ-প্রোডাক্ট সেলস কনফারেন্স’২২ অনুষ্ঠিত

 

 

স্টাফ রিপোর্টার : ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা তে এক মনোরম পরিবেশ এ গত ৪ জুন সারা দিন ব্যাপী অনুষ্ঠিত হয়ে গেল বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ, প্রোডাক্ট লাইন-বি ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২। অনুষ্ঠানে বসুন্ধরা গ্ৰুপের প্রায় ১৪০ কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।অনুষ্ঠানে প্রতিষ্ঠানের (সিওও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ) এম.এম জসিম উদ্দীন বলেন, ক্রেতা ও বিক্রেতার সমন্বয় ও ভালো সম্পর্কই পারে সেলস কে সামনে এগিয়ে নিয়ে যেতে।

পণ্যের গুনগত মান নিয়ে বসুন্ধরা কখনো আপোস করে না এবং ভবিষ্যৎতেও করবে না। এছাড়াও তিনি বলেন, আমাদের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান স্যার, যেভাবে আমাদের সব গুলো টীম কে অনুপ্রেরণা দিয়ে থাকেন, তার সেই অনুপ্রেরণায় আমাদের কাজের মূল চালিকাশক্তি। তিনি আরও বলেন, বিগত দিনে বসুন্ধরার সফলতার পেছনে কর্মীদের অবদান অপরিসীম। ভবিষ্যৎ এ কর্মীরা কিভাবে আরো ভালো কাজ করতে পারে সে বিষয়ে তিনি কর্মীদের জন্য কিছু সুদূরপ্রসারী দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ জিল্লুর রহমান (ডি.জি.এম, অপারেশন স্নাক্স লাইন, বি.এফ.বি.আই.এল), মোহাম্মদ মোশারফ হোসেন (ডি.জি.এম.প্রোডাকশন প্ল্যান্ট স্নাক্স লাইন, বি.এম.এফ), মোহাম্মদ কিবরিয়া (এ.জি.এম, এইচ.আর, সেক্টর-এ, বি.জি.), খালেদ আল মাসুদ (সেলস ইন চার্জ, বি.এফ.বি.আই.এল, প্রোডাক্ট লাইন-বি), মোহাম্মদ শাকিল (এ.জি.এম,কিউ.সি,বি.এম.এফ), মোহাম্মদ শাহিনুর রহমান (ডেপুটি সেলস ইনচার্জ, বি.এফ.বি.আই.এল,প্রোডাক্ট লাইন-বি), মোহাম্মদ তাফসিরুল হক (ব্র্যান্ড ম্যানেজার, বি.এফ.বি.আই.এল এন্ড বি.এম.এফ) সহ আরও উর্দ্ধতন কর্মকর্তাগণ।

 

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button