৮ বিভাগের খবর

দিবালোকে কুপিয়ে হত্যা যশোর জেলা যুবদলের সহসভাপতিকে

যশোর প্রতিনিধি : যশোর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি এবং পৌরসভার সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধোনিকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার বাসিন্দা।আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে যশোর শহরের শংকরপুর আকবারের মোড় এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বদিউজ্জামান বাড়ির সামনে দোকানে বসেছিলেন। এই সময় রিকশায় করে অতর্কিত কয়েকজন সেখানে গিয়ে জামার কলার ধরে টেনেহিচড়ে ধারালো অস্ত্র দিয়ে কয়েকটি আঘাত করে বদিউজ্জামানকে ফেলে রেখে যায়।স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, মারামারির ঘটনায় রক্তাক্ত জখম ওই রোগীকে ভর্তির কিছুক্ষণ পর ওয়ার্ডে মৃত্যু হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির সাংবাদিকদের জানান, দুর্বৃত্তদের ছুরির আঘাতে যুবদলের নেতা বদিউজ্জামানের মৃত্যু হয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষনিকভাবে বলা যাচ্ছে না। দুর্বৃত্তদের আটকের জন্যে পুলিশের কয়েকটি দল মাঠে রয়েছে। এই বিষয়ে যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা বলেন, আজ বেলা সাড়ে ১১ টার দিকে সন্ত্রাসী হামলার শিকার হয়ে মারা গেছেন বদিউজ্জামান ধোনী। তার খুনের কারণ ও জড়িতদের বিষয়ে জানা যায়নি। আমাদের দাবি পুলিশ সুষ্ট তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button