বিনোদন

নায়িকা প্রসঙ্গে হঠাৎ বিগড়ে গেল দিন দ্য ডে নায়িকা বর্ষা

 

বিনোদন রিপোর্টার/ মিরপুর প্রতিনিধি : নায়িকা প্রসঙ্গ নিয়ে মিরপুর সনি সিনেমা হলে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ‘দিন দ্য ডে’ নায়িকা বর্ষা হঠাৎ বিগড়ে গেলেন। এরপর বললেন, যে সব নায়িকা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে তাদের আপনাদের পছন্দ! নাকি যারা হিরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে তারা পছন্দ আপনাদের!

তৃতীয়দিন (বুধবার) স্ত্রী বর্ষাকে নিয়ে মিরপুরের সনি সিনেমা হলে ছবিটি দেখতে গিয়েছিলেন অনন্ত জলিল। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তারা দুজনেই। অনন্ত জলিলের সব ছবিতেই আপনি কেনো নায়িকা? এমন প্রশ্নের জবারে বর্ষা বলেন, কী টাইপের নায়িকা আপনাদের পছন্দ?

সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? নাকি যারা হিরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে? যেসব নায়িকা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে তাদের পছন্দ? তাদেরকে অনন্ত জলিলের সঙ্গে মানাবে? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি।’

চিত্রনায়ক অনন্ত জলিল। ঈদের দিন দেশের ১০৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তার ১২০ কোটি বাজেটের সিনেমা ‘দিন দ্য ডে’। এতে তার বিপরীতে এতে অভিনয় করেছেন আফিয়া নুসরাত বর্ষা। মুক্তির প্রথম দিন থেকেই দাপটের সঙ্গে চলছে এ সিনেমা। ‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button