রাজনীতি

বিএনপির হারিকেন আবার পেট্রোল বোমা হয়ে যায়-

 

 

নীলফামারী প্রতিনিধি : বিএনপি এখন হারিকেন নিয়ে মিছিল করছে। তাদের ওই মিছিল দেখে আমার হঠাৎ মনে হলো-বিএনপির দলীয় প্রতীক বদলে গেল কিনা, হারিকেন হয়ে গেল কিনা? তাদের এমন হারিকেন মিছিলে জনগণ আশঙ্কায় আছে ওই হারিকেন আবার কখন পেট্রোল বোমা হয়ে যায়- এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।শনিবার নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

সব দলের অংশ হনে একটি উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবার আশা প্রকাশ করে তথ্যমন্ত্রী বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে। তবে, নির্বাচনের ট্রেন কারও জন্য দাঁড়িয়ে থাকবে না বলেও মন্তব্য করেন তিনি।গত নির্বাচনের উদাহরণ টেনে তথ্যমন্ত্রী বলেন, ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনের ট্রেন কারো জন্য দাঁড়িয়ে ছিল না, একই ভাবে ২০২৪ সালে যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনেও ট্রেন কারো জন্য দাঁড়িয়ে থাকবে না।

তথ্যমন্ত্রী মনে করছেন, বিএনপিকে নির্বাচন ভীতি পেয়ে বসেছে। আর যেকারণেই তারা নির্বাচন নিয়ে নানা বিভ্রান্তি ছড়ান। তিনি অনুরোধ করে বলেন, বিভ্রান্তি না ছড়িয়ে বরং জনগণের কাছে যাওয়া উচিত।আগামী নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় নিশ্চিৎ উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, দলে তৃণমূল পর্যায়ে নেতৃত্বকে মূল্যায়ন করে তাদেরকে বিভিন্ন পর্যায়ের নেতৃত্বের আসনে বসানো হচ্ছে। দলে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধেও শৃঙ্খলা বিরোধী ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি বলছেন, ‘আমরা অত্যন্ত সুসংগঠিত,আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি দল সারাদেশে যেভাবে সুসংগঠিত, আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে বিজয় হবে। সে কারণে বিএনপি শঙ্কিত।’এদিকে, সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানিয়েছেন, পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা নেয়া হয়েছে ইতোমধ্যে। এসব বিচার-বিশ্লেষণ করে কেন্দ্রের মতামতের ভিত্তিতে নতুন নেতৃত্ব নির্বাচন করার কথা জানান তিনি।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button