অর্থনীতি

র‍্যাংগস ইলেকট্রনিক্সে ‘কেলভিনেটর’ হ্যাপি কাস্টমার সেলিব্রেট উদযাপন

 

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক কোম্পানি, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড তাদের সোনারতরি টাওয়ার শোরুম, গ্রাউন্ড ফ্লোর, সোনারতরি টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকায় কেলভিনেটর ব্র্যান্ডের ১ লাখ হ্যাপি কাস্টমার সেলিব্রেট করেছে। র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের সম্মানিত ভাইস চেয়ারপারসন মিসেস সাচিমি হোসেন; সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর, একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস বিনাস হোসেন সম্মিলিতভাবে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়াও সমস্ত বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বলা হয়, কেলভিনেটর, আমেরিকান কোম্পানি ইলেকট্রোলাক্স হোম প্রোডাক্টস, ইউএসএ এর মালিকানাধীন একটি ব্র্যান্ড। সর্বোত্তম মানের ইলেকট্রনিক্স পন্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে, ট্রেডমার্ক লাইসেন্সি হিসেবে র‍্যাংগস তার গ্রাহকদের জন্য ১০০ বছরের কিংবদন্তি এই ব্র্যান্ড “কেলভিনেটর” বাজারজাত করেছে।

বাংলাদেশের বাজারে সর্বপ্রথম নো-ফ্রস্ট চেস্ট ফ্রিজার এর লাইন আপে কেলভিনেটর ব্র্যান্ড এর চেস্ট ফ্রিজার নিয়ে এসেছে র‍্যাংগস। প্রোডাক্ট লাইন আপে আরো রয়েছে সাইড বাই সাইড এবং মাল্টি ডোর নো ফ্রস্ট ইনভার্টার ফ্রিজ; ডিফ্রস্ট রেফ্রিজারেটর; ফ্রস্ট ফ্রিজার; ফ্রন্ট লোডিং এবং টপ লোডিং ওয়াশিং মেশিন; মাইক্রোওয়েভ ওভেন; ইনভার্টার এবং নন-ইনভার্টার এসি; বাণিজ্যিক ক্যাসেট এবং সিলিং টাইপ এসি।

আজ র‍্যাংগস এই প্রিমিয়াম মানের পণ্য, কেলভিনেটর লাইন আপের ১০০,০০০ তম হ্যাপি কাস্টমার উদযাপন করছে। এই উপলক্ষে, সমস্ত গ্রাহকদের জন্য “কেলভিনেটর সপ্তাহ” ক্যাম্পেইন ঘোষণা করা হয়েছে। কেলভিনেটর পণ্যের বিভিন্ন রেঞ্জে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট থাকবে এবং যা সারাদেশে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের শোরুম ও অনলাইন স্টোর shop.rangs.com.bd-এ পাওয়া যাবে। গত ৪০ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button