বিনোদন

মধ্যরাতে ফেসবুকে নায়িকা অপুবিশ্বাস

 

লাবণ্য চৌধুরী : সমালোচনায় মাথাগরম নায়িকা অপুবিশ্বাসের। অতঃপর মধ্যরাতে ফেসবুকে ভিডিও বার্তা দিলেন এই অভিনেত্রী। বললেন, দুই দিন ধরে বিয়ে ও সন্তানকে ঘিরে বেশ কিছু গণমাধ্যমের শিরোনামে আমি বিব্রত। এসব নিয়েই গভীর রাতে ফেসবুকে ভিডিও বার্তায় অপু বিশ্বাস জানালেন, সন্তান ও বিয়ে ঘিরে যে কথাগুলো শিরোনাম হয়েছে, সেটা তিনি ভিন্নভাবে বলেছেন। ফেসবুকে প্রকাশ করা ভিডিওতে অপু বলেন, দুই দিন ধরেই দেখছি, অনলাইনগুলোয় যেভাবে নিউজের হেডলাইন হচ্ছে—আমার ভুল সিদ্ধান্ত, আমার সন্তানের মা হওয়াটা ভুল ছিল…. আসলে কথাটা আমি এভাবে বলিনি বা আমি এভাবে বোঝাতে চাইনি।

সর্বোপরি আমি বলতে চাই, আমার সন্তানকে নিয়ে আমার জার্নি, সব আপনারা দেখেছেন, জানেন। কথার পরিপ্রেক্ষিতে ব্যক্তিগত মতামত হিসেবে বলেছি, অল্প বয়সে বিয়ে করে বাচ্চা নিয়েছি। হয়তো এই সিদ্ধান্তগুলোয় কিছুটা ভুল থাকলেও থাকতে পারে বা ভুল ছিল। কিন্তু বিশেষ করে আমার সন্তানের জন্য কখনোই কোনো ভুল নেই। তার জন্য আমার ক্যারিয়ার সবকিছু সেক্রিফাইস করতে আছি, করছি, আজকেও করব, ভবিষ্যতেও করব। বিগত দিনগুলোর সঙ্গে এটা আপনারাও ভবিষ্যতেও মেলাতে পারবেন।

এই সময় তিনি আরও বলেন, ‘আপনারা অনেকেই আমার চেয়ে আমার ছেলেকে জয়কে ভালোবাসেন। সেখানে আপনারা আমার ইমোশনকে না বুঝে, আমার কথাগুলো না বুঝে এভাবে না লিখলেও হতো। আপনার যদি আমার ইমোশন না বুঝে লিখে থাকেন, প্লিজ আপনারা সংশোধন করে নেবেন। কথাটা আমি এভাবে বলিনি। আর আমি কখনো এভাবে ভিডিও বাইট দেই না। কিন্তু আমার কাছে মনে হয়েছে, যেহেতু আমার পৃথিবী, আমার সবকিছুর ঊর্ধ্বে সন্তান। সেখানে আমি আপনাদের বোঝাতে পারিনি বা অন্যভাবে গিয়েছে। আশা করব, সংশোধন করবেন। সত্যই বলতে আমার পৃথিবী, আমার জীবন সবকিছু মিলেই আমার সন্তান আব্রাম খান জয়। আমার ছেলের জন্য যত সেক্রিফাইস করা যায় আমি করেছি, করব। হয়তো বা আমার ইমোশন না বুঝে লিখেছেন, অনুরোধ করব ইমোশনটা বুঝে সুন্দর করে আপনারা লিখুন।

কলকাতায় ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত ‘আজকের শর্টকার্ট’ ছবিটি। গায়ক নচিকেতা চক্রবর্তীর গল্পে সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এই ছবির প্রচারণায় অংশ নিতে ১৭ আগস্ট কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন অপু। ঢাকায় ফিরবেন আগামী শুক্রবার। প্রচারণার অংশ হিসেবে অপু বিশ্বাস কলকাতার আনন্দবাজার পত্রিকায় ছবিসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। কথায় উঠে এসেছিল তাঁর ব্যক্তিজীবন প্রসঙ্গও। সাংবাদিকের একটা প্রশ্ন ছিল অপু বিশ্বাসের কাছে, ‘জীবনের এই যাত্রাপথে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? উত্তরে অপু বলেছেন, অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা—সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম, তা হলে ভালো হতো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button