খেলা

বিশ্বকাপে রিয়াদকে চাই-মিষ্ঠির লাইভ

 

স্পোর্টস রিপোর্টার : মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এতে নাখোশ তার ভক্তরা। বুধবার দল ঘোষণার সময় নির্বাচকরা জানান, সর্বসম্মতিক্রমেই বাদ দেওয়া হয়েছে রিয়াদকে।

তবে অভিজ্ঞ এই ক্রিকেটারের বিশ্বকাপে না থাকা মেনে নিতে পারেননি তার ভক্তরা। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে শুক্রবার মানববন্ধন করেছেন তারা। প্রায় আধঘণ্টা সেখানে অবস্থান করেন তারা।

মানববন্ধনের সময় ‘দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদকে চাই’সহ নানা স্লোগান দিতে দেখা যায় তাদের। দ্রুত মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্বকাপ স্কোয়াডকে ফেরানোর দাবি জানান তারা।

মানববন্ধনের ব্যাপারে জানতে চাইলে রিয়াদের এক ভক্ত বলেন, ‘আমাদের দাবি একটাই। এই বিশ্বকাপে রিয়াদ ভাইকে সুযোগ দেওয়া হোক। উনি অবশ্যই ভালো করবেন। আমাদের বিশ্বাস উনি একজন ভালো অলরাউন্ডার।’

‘রিয়াদ ভাইয়ের ভেতরে যে ব্যাটিং সক্ষমতা আছে, আর উনার যে অভিজ্ঞতা সেটা দিয়ে অবশ্যই ফিরে আসতে পারবে। জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামের কথা বলে উনাকে বাদ দেওয়া হয়েছে। এরপর যখন দল খারাপ করেছে, তখন উনাকে ফেরানো হয়েছে, উনি একটি ভালো ইনিংস খেলেছেন।

এদিকে ভক্তদের সেই প্রতিবাদের ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভ দেখিয়েছেন মাহমুদউল্লাহর সহধর্মীনী জান্নাতুল কাউসার মিষ্টি। ক্যাপশনে লিখেছেন, ‘ টি-টোয়েন্টি বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদ’কে ফেরানোর জন্য ভক্তদের মানববন্ধন’

এর আগে গত বুধবার বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। যাতে মাহমুদউল্লাহর নাম না থাকায় তার স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টি ফেসবুকে লিখেছিলেন,’এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না!…..’। সেই পোস্টে মুশফিকুর রহিমের স্ত্রী এবং মিষ্টির বোন জান্নাতুল কাফিয়াত মন্ডি কমেন্ট করেছিলেন, ‘আরে না, তাদের হার্ড হিটিং টিম আছে। বলে বলে ছয় আর ছয়।

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button