লিড নিউজ

বাংলাদেশ বিরোধী অপপ্রচারকে কঠোরভাবে রুখে দিন-শেখ হাসিনা

আন্তজার্তিক ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসী বাংলাদেশিদের তার সরকার ও বাংলাদেশের বিরুদ্ধে বিদেশ থেকে চালানো অপপ্রচারকে কঠোরভাবে প্রতিহত করার আহ্বান জানিয়েছেন।শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের দেয়া এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ‘তার সরকার ও বাংলাদেশের বিরুদ্ধে দেয়া অপপ্রচারের তাৎক্ষণিক উপযুক্ত জবাব দিন।তিনি আওয়ামী লীগ সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়নের কথা তুলে ধরতে প্রবাসীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশ এতটাই সাফল্য অর্জন করেছে যে এর নাগরিকরা মর্যাদার সাথে মাথা উঁচু করে সারা বিশ্বে চলাফেরা করতে পারে।

শেখ হাসিনা উল্লেখ করেন, যুদ্ধাপরাধী ও জাতির পিতার খুনিদের আত্মীয়-স্বজনদের পাশাপাশি যারা দেশ ছেড়ে পালিয়ে যাওয়া অর্থপাচারকারীসহ বিভিন্ন অপরাধীরা এই অপপ্রচারের নেপথ্যে রয়েছে। তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় যারা অপপ্রচার চালাচ্ছে, তাদের বেশিরভাগই অপকর্মের জন্য চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বা অপরাধ করার পর দেশ ছেড়ে পালিয়েছে।

সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সরকার ও বাংলাদেশ সম্পর্কে যারা মিথ্যা তথ্য প্রচার করছে তাদের প্রকৃত চরিত্র ও অপকর্ম প্রকাশ করার জন্য প্রধানমন্ত্রী সকলের প্রতি আহ্বান জানান।তিনি বলেন, ‘তাদের অপপ্রচারে কান দেবেন না, বরং আমাদের উন্নয়নকে তুলে ধরুন।শেখ হাসিনা তাদের বাংলাদেশের উন্নয়ন সম্পর্কে মার্কিন কংগ্রেসম্যান, সিনেটর এবং তাদের এলাকার নির্বাচিত প্রতিনিধিদের অবহিত করতে এবং তাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে বলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button