বিনোদন

রমনীমোহন শাকিবের বিয়ে বিয়ে খেলার শিকার বুবলী

বিনোদন রিপোর্টার : অবশেষে রমনীমোহন শাকিবের বিয়ে বিয়ে খেলার শিকার হলো বুবলী। বুবলীর আগে অস্ট্রেলিয়ায়ও এক নারী প্রযোজকের সঙ্গে লীলা-খেলে সেরে অল্পের জন্যে পগাড়পার হয়েছে শাকিব। বিমানের টিকিট কেটে পালাতে না পারলে কি যে হতো তা বলাই বাহুল্য। চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলীর বিয়ে আর সন্তানের বিষয়টি এতদিন শোবিজে গুঞ্জন হিসেবেই ছিল। তবে গত শুক্রবার তারা দুজনেই বিষয়টি প্রকাশ্যে আনেন। জানান, তাদের সংসারে পুত্রসন্তান হয়েছে। নাম শেহজাদ খান বীর। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম নেয় বীর। তবে এখনো আড়ালে আছে তাদের বিয়ের সংবাদটি।

অবশেষে বিয়ে তারিখ প্রকাশ্যে আনলেন বুবলী। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। সঙ্গে প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রে থাকাকালীন দুটি ছবিও। ক্যাপশনে লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০ জুলাই ২০১৮ এবং ২১ মার্চ ২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন। ছবিগুলো নিউ ইয়র্কের টাইম স্কয়ারে তোলা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

এর আগে, গত ২৭ আগস্ট ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর খোঁজ নিয়ে জানা যায়, মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী। আর তার সন্তানের বাবা শেহজাদ খান। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে। ফলে ২ বছর আগেই ছেলের মা হন বুবলী, এবং দ্বিতীয় স্ত্রীর সন্তানের বাবা হন শাকিব। ক’দিন আগে শাকিব-বুবলী দু’জনেই তা স্বীকার করেন তাদের বিয়ের কাহিনী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button