বিনোদন

শাকিব গ্যাড়াকলে পূজা ত্রিশূলের মধ্যে-

বিনোদন রিপোর্টার : শাকিব খান ও পূজা চেরি গত ২২ সেপ্টেম্বর বিয়ে করেছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে। পূজা এই গুঞ্জন অস্বীকার করেছেন। তবে অনেকেই তা বিশ্বাস করতে চাইছেন না। কারণে এর আগে অপু বিশ্বাস ও বুবলী শাকিবের সঙ্গে বিয়ের বিষয়টি অস্বীকার করেছিলেন। এবার নির্মাতা মালেক আফসারী এ নিয়ে বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন, ‘শাকিব-পূজার মধ্যে প্রেম-ভালোবাসা থাকতে পারে। তবে বিয়ে হয়নি। এ বিষয়ে তিনি কনফার্ম। তিনি এ সম্পর্কে সব তথ্য সংগ্রহ করেছেন’।

বিষয়টি নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছেন মালেক আফসারী। তিনি বলেছেন, ‘যেখানে পূজা বলেছে আমাকে নিয়ে কেউ উল্টা-পাল্টা কথা বলবেন না। সেখানে এই সাংবাদিক ভাই এতো জোর দিয়ে বলছে গত মাসের ২২ তারিখে বিয়ে করেছেন। তারা একসঙ্গে থাকছেন। কেন ভাই? আপনি নিজেও বলছেন, পূজা চেরি মুসলিম হয়ে গেছে। তাহলে পূজার সেই মুসলিম নামটা কী ভাই? আপনি তো বেডরুমের খবর জানেন, ড্রয়িং রুমের খবর জানেন। কিন্তু মুসলিম নামটা খুঁজে বের করতে পারলেন না’।

মালেক আফসারী বলেন, ‘আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি শাকিব-পূজার বিয়ে হয়নি। যদি শাকিব খান পূজাকে বিয়ে করতো তাহলে বুবলী এতক্ষণে আদালতে গিয়ে হাজির হতো। নোয়াখাইল্যা মেয়ে, ছাড় দিতো না। কারণ বুবলীর সঙ্গে শাকিবের বিচ্ছেদ হয়নি। মানুষ বিশ্বাস করতে চাচ্ছে না। কারণ অপু ও বুবলী বিষয়টি অস্বীকার করেছিল, পরে সত্য হয়েছে। তবে পূজার সাথে শাকিবের বিয়ের বিষয়টি মিথ্যা।

শাকিব-পূজার প্রেম-ভালোবাসা থাকতে পারে। শাকিব সিনেমার নায়ক। শাকিব-পূজার বিয়ে হয়নি’ ।মালেক আফসারী আরও বলেছেন, ‘শাকিব গ্যাড়াকলে পড়ে গেছে। শাকিবকে বলবো, সোজা কাজে নেমে পড়েন। নাহলে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়বেন’।পূজাকে নিয়ে মালেক আফসারী বলেন, ‌‘আপনি ত্রিশূলের মধ্যে পড়ে গেছেন। শাকিব খানের ভক্তরা আপনাকে পছন্দ করছে না, অপু বিশ্বাসের ভক্তরাও আপনাকে পছন্দ করছে না’। পূজাকে মনোযোগ দিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন মালেক আফসারী।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button