অপরাধ

বাস থেকে ফেলে যাত্রীকে চাপা দিয়ে হত্যা-

 

মেডিকেল রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়িতে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার পর চাপা দিয়ে এক যাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। আজ শনিবার সন্ধ্যা পৌঁনে ৬টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ির শহীদ ফারুক স্মরণীতে এ ঘটনা ঘটে।
নিহতের নাম আবু সায়েম মুরাদ (৩৫)। তিনি দক্ষিণ যাত্রাবাড়ি শহীদ ফারুক স্মরণী এলাকায় হেদায়েত উল্লাহর ছেলে। একটি বায়িং হাউজে কর্মরত ছিলেন মুরাদ।

এ ঘটনায় বাসের চালক সালাউদ্দিন (৪০) ও চালকের সহকারী মোহনকে (২২) গণধোলাই দিয়েছে উপস্থিত জনতা। তারা ওই বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে।
নিহতের বড় ভাই আবু সাদাত সাহেদ জানিয়েছেন, ওই বাসে চড়ে তার ভাই বাসায় ফিরছিলেন। বাসে চালকের সহকারী এক যাত্রীর কাছ থেকে বেশি ভাড়া নিয়েছেন। মুরাদ তার প্রতিবাদ করেছিলেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

নিহতের ভাই অভিযোগ করেন, যাত্রাবাড়িতে মুরাদ নামার সময়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। ওই বাসের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার ভাই মারা যান। যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, ‘বাসটি ৮ নম্বর রুটের বাস। এটি গাবতলি থেকে যাত্রাবড়ি যায়। বাসের চালক ও চালকের সহকারীকে আটক করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

 

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button