অপরাধ

মাদক নির্মুলে সব ডিপার্টমেন্টে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সে চালাচ্ছে র‌্যাব:ডিজি

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, মাদক নির্মুলে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সে চালাচ্ছে র‌্যাব-কারণ মাদকে জড়িত হয়ে পড়েছে সব ডিপার্টমেন্ট। শিক্ষক পর্যন্ত মাদকের সঙ্গে জড়িত। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টোলারেন্স ঘোষণা করেছেন।সেই জিরো টলারেন্সকে সামনে রেখেই র‌্যাব ফোর্সেস মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করে আসছে।

ডিজি বলেন, যেখানে মাদক থাকে, সেখানে অবৈধ অস্ত্রসহ নারী পাচারের মতো নানা অপকর্ম হয়ে থাকে। কোনো মাদক ব্যবসায়ীকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। প্রত্যেকটি সেক্টরে মাদকের প্রভাব পড়ছে।বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে উদ্ধার হওয়া প্রায় ৩৭ কোটি টাকার বিদেশি মদ ধ্বংস করা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদকদ্রব্য ধ্বংস অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস, জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. ইমরান মোল্লা, শাসসুর রহমান, মো. নূর মহাসিন ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তাফা রাসেল, র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান প্রমুখ।

র‌্যাব ডিজি বলেন, মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান পরিচালনার পাশাপাশি সমাজের সবাইকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। পরিবার, শিক্ষক, জনপ্রতিনিধিসহ সমাজের সব স্টেক-হোল্ডারদেরকে নিয়ে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার মাধ্যমে দেশ থেকে মাদক নির্মূল সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাই মাদক নির্মূলে সমাজের সব স্তরের সচেতনতা বৃদ্ধিসহ আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button