অপরাধআইন আদালত

বিদিশার বিরুদ্ধে মামলা করলো তারই মহাসচিব সায়েম

কোর্ট রিপোর্টার : বিদিশা এরশাদ ওরফে বিদিশা সিদ্দিকীর বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি আদালতে মামলা করা হয়েছে। ১ নভেম্বর নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহারের আদালতে মামলাটি করেন ‘বিদিশা ফাউন্ডেশনের’ মহাসচিব ও মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কাজী রুবাইয়েত হাসান সায়েম। সোমবার মামলার বিষয়ে জানাজানি হলে এ নিয়ে আদালতপাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। মামলার বাদী অ্যাডভোকেট সায়েম বেশ কয়েক বছর ধরেই বিদিশা সিদ্দিকীর ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত।

আদালত সূত্র জানায়, বিদিশার বিরুদ্ধে হুমকি-ধমকি ও প্রাণনাশের অভিযোগে কাজী রুবাইয়েত হাসান সায়েম গত ১ নভেম্বর ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলার আবেদন করেন। পরে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহার মামলাটি গ্রহণ করে সংশ্লিষ্ট থানার ওসিকে সরেজমিন তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর নির্দেশ দেন। মামলার শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৬ ডিসেম্বর।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা জানিয়েছেন, বিদিশা সিদ্দিকী নামে একজনকে আসামি করে মামলার আবেদন করা হয়েছিল। মামলাটি গ্রহণ করে সংশ্লিষ্ট থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।এদিকে মামলার বিষয়ে জানতে চাইলে বাদী অ্যাডভোকেট সায়েম জানান, মামলা করেছি। পরে প্রেস ব্রিফিং করে পুরো বিষয়টি গণমাধ্যমকে জানাব।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button