রাজনীতি

দূর্নীতি দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সরকারের পায়ের নীচের মাটি নেই: ন্যাপ বাংলাদেশ ফারুকুল-নেয়াজ

 

 

ডেস্ক রিপোর্ট : ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ বাংলাদেশ) এর চেয়ারম্যান মুহাম্মাদ ফারুকুল ইসলাম ও মহাসচিব নেয়াজ আহমদ খান এক বিবৃতিতে সীমাহীন দূর্নীতি ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির কারণে সরকারের পায়ের নীচের মাটি সরে গেছে বলে দাবি করেছেন। একই দাবিতে নেতৃবৃন্দ বিবৃতিতে দেশে চরম বিশৃংখলা দেখা দেয়ার পূর্বেই আওয়ামী লীগকে ক্ষমতা হতে সরে দাঁড়ানোরও আহবান জানিয়েছেন।

বাংলাদেশের স্বাধীনতার দিশারী মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৬ তম মৃত্যুবার্ষিকী ১৭ নভেম্বর সরকারীভাবে পালনের দাবী জানিয়ে তারা বলেন, জনগণের ভোটাধীকার হরণ ও বাক স্বাধীনতা রুদ্ধ করে বাংলাদেশের জনগণের উপর অবৈধ শাসন দীর্ঘায়িত করে ক্ষমতাশীন আওয়ামী শাসকগোষ্ঠি জনগন হতে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সীমাহীন দূর্নীতি ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির কারণে সরকারের পায়ের নীচের মাটি সরে গেছে।

সরকার গুম, খুন ও রাহাজানিকে দমন করার পরিবর্তে হাজার হাজার রাজনৈতিক নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দায়ের করে বাংলাদেশকে পুনরায় তলাবিহীন ঝুড়িতে রুপান্তরীত ও দেশকে নেতৃত্ব শূন্য করার কর্মকান্ডে ব্যস্ত থাকায় অর্থনীতির চাকা থমকে গেছে।

আমরা সকল সরকারী কর্মকর্তাগণকে ক্ষমতাসীন রাজনৈতিক নেতৃত্বকে তোষামদির পরিবর্তে জনগনের পাশে দাঁড়ানোর এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেরমূল্য নিয়ন্ত্রণের আহবান জানাচ্ছি।রাজনৈতিক দল নিবন্ধন আইন-নীতিমালা সহজতর করে সকল আগ্রহী রাজনৈতিক দলকে নির্বিঘ্নে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ করে দেয়ার জন্য সরকার ও বাংলাদেশ নির্বাচন কমিশনকে আহবান জানাচ্ছি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button