বিনোদনলিড নিউজ

আওয়ামী লীগে নায়িকা মাহির কপাল খুলছে!

স্টাফ রিপোর্টার : সবার হাসিমাখা মুখ কি ইঙ্গিত দিচ্ছে মাহি’র জন্যে! আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকেও হাসিমুখে দেখা যাচ্ছে। সঙ্গে নায়িকা মাহি’র আওয়ামী লীগ নেতা স্বামীও ইঙ্গিতপূর্ণ স্মিত হাসছেন! সবার উচ্ছাস দেখে অনুমান করা যাচ্ছে মনোনয়ন পেতে তদবির লবিং শুরু করেছেন চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। বাকিটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত। এ যাত্রায় উৎরে গেলে মাহি’র কপাল খুলে যাওয়ার অপেক্ষা করতে হবে!

যাহো্ক, চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে উপনির্বাচনে অংশগ্রহণ করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। শুক্রবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দেন। পরে তিনি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সঙ্গেও দেখা করেন।মনোনয়ন ফরম জমা দেওয়ার বিষয়ে মাহির কাছে জানতে চাইলে তিনি দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, জ্বি জমা দিয়েছি, আমার জন্য আপনারা দেয়া করবেন।

এর আগে নায়িকা মাহিকে উপনির্বাচনে মনোনয়ন ফরম নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন, সিনেমার এক নায়িকা বলছে আমি ফরম চাই। আমি চাঁপাইনবাবগঞ্জের প্রার্থী হতে চাই। আমার বাড়ি ওখানে। আমি আমাদের নেত্রীর সঙ্গে আলাপ করলাম। তিনি বলেন, ওদের পরিবার আওয়ামী লীগ পরিবার, ও আওয়ামী লীগ করে। ঠিক আছে, ফরম সংগ্রহ করুক। মাহি প্রার্থী হচ্ছে কি না জানতে চাইলে কাদের বলেন, প্রার্থী হচ্ছে কি না আমি বলতে পারব না। তাকে ফরম কেনার অধিকার দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Reply

Back to top button